ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

পরী-বুবলীর বাগবিতণ্ডায় ‘আগুনে ঘি’ ঢাললেন অপু?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, মার্চ ২২, ২০২৪
পরী-বুবলীর বাগবিতণ্ডায় ‘আগুনে ঘি’ ঢাললেন অপু? পরী

শাকিব খান ও শবনম বুবলীর একমাত্র সন্তান শেহজাদ খান বীরের জন্মদিন ছিল বৃহস্পতিবার (২১ মার্চ)। এ  উপলক্ষে সামাজিক মাধ্যমে একটি ভিডিও প্রকাশ করে ছেলেকে নিয়ে আবেগঘন বার্তা দেন বুবলী।

তবে এই ভিডিও নিয়েই বিপত্তি বেঁধেছে, চটে যান পরীমণি।

বুবলীর সেই ভিডিওর পরেই নিজের ফেসবুকে তাকে খোঁচা দিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। যদিও তিনি পুরো স্ট্যাটাসের কোথাও বুবলীর নাম উল্লেখ করেননি। এমনকী ‘বকরি’ শব্দটিও ব্যবহার করেন। আর সেই লড়াইয়ে এবার ঘি ঢাললেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস। তিনিও দিয়েছেন পোস্ট।

এদিকে স্ট্যাটাসের সূত্রপাত হওয়ার পর পরীমণি দাবি করেন, তার ভিডিও থেকে বানানো হয়েছে বুবলীর প্রকাশিত সেই ভিডিওটি। কারণ এতে ব্যবহার করা হয়েছে পরীর পুরনো ভিডিওর ভয়েস। যা তিনি তৈরি করেছিলেন সন্তান রাজ্যর জন্মদিনে।

ফেসবুকের স্ট্যাটাসে পরীমণি লেখেন, আপা গো আপা! পুরাটাই কপি মারলেন! কথা, মিউজিক লাইন, ভয়েস টোন ডেলিভারি থেকে সব! কিন্তু আবেগ তো কপি করা যায় না আপা!

বুবলীও চুপ থাকেননি। পরীমণির সেই খোঁচার কড়া জবাব দিয়েছেন। বুবলীও এক স্ট্যাটাসে লেখেন, পাশের দেশে টলিউড বা বলিউড ইন্ডাস্ট্রিতে শেষ কয়েক বছর ধরে মিল থাকছে অধিকাংশ বিয়েতে। যেখানে বিয়ের ড্রেসের কালার, অ্যারেঞ্জমেন্ট, বর-কনের আসা থেকে শুরু করে অনেক প্রেজেন্টেশনেই মিল থাকছে। পৃথিবীতে অনেক সিনেমা আছে যার গল্প অন্য গল্পের সঙ্গে অনেক মিলে যায়। কাছাকাছি মেলে, একদম মেলে, এরকম বহু বহু জিনিস হচ্ছে দুনিয়াতে।

বুবলীর মতে, এসবে মিল পাওয়া বিষয়ে পৃথিবীর কারও কোনো অসুবিধা নাই শুধু এক ধরনের এই সিন্ডিকেট গ্রুপ ছাড়া। এরপর ক্ষোভ প্রকাশ করে তিনি আরও বলেন, এই ধরনের মানুষকে দেখলে মনে হয় শুধু তারাই মা হয়েছে, আর কেউ নয়। তাদেরই হাসি কান্না আবেগ অনুভূতি আছে আর কারও নেই বা থাকতেও পারে না।

বুবলীর ওই স্ট্যাটাসের পর ফের খেপেছেন পরীমণি। তিনি বুবলীর স্ট্যাটাসের পেক্ষিতে তার ফেসবুকে লেখেন, হিহিহি একটি শিক্ষিত বকরি (ছাগল) গরুর রচনা! কী লিখতে কী লিখতেছে বেচারি। চিপায় আটকাইলে মানুষ আবল-তাবল লজিক দিতে থাকে বুঝলাম। কিন্তু তাই বলে এই রকম আউলা বাউলা কী কী সব লিখল ভাই!

পরী-বুবলীর এই ‘সামাজিক লড়াই’য়ে এবার যোগ দিলেন অপু বিশ্বাসও। নীরবতা ভেঙে দিলেন স্ট্যাটাস। নিজের একটি ছবি পোস্ট করে তিনি ফেসবুকে লেখেন, উফ কী সুন্দর ওয়েদার। বলার ভাষা নেই, আবেগ নেই, মিউজিক নেই, শুধু ছবিটাই আছে।

বুবলী-পরীমণির এমন সাইবার যুদ্ধের ফলে ইতোমধ্যে দুইভাগে ভাগ হয়ে গেছে দুই নায়িকার ভক্তরা। এবার মনে হচ্ছে পরীর পাল্লাটাই ভারী হলো। কারণ অপুর স্ট্যাটাসে বুবলীকেই যেন আক্রমণ করার চেষ্টা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, মার্চ ২২, ২০২৪
এনএটি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।