ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

পূজা চেরীর মা মারা গেছেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
পূজা চেরীর মা মারা গেছেন

এই সময়ের ঢালিউডের তরুণ চিত্রনায়িকা পূজা চেরীর মা ঝর্ণা রায় মারা গেছেন। বিষয়টি জানিয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

তিনি জানান, রোববার (২৪ মার্চ) সকাল ১১টায় নিজ বাসায় মারা যান পূজা চেরীর মা। দীর্ঘদিন ধরেই ডায়াবেটিসে ভুগছিলেন তিনি। এছাড়াও কিছুদিন ধরে অসুস্থ ছিলেন।

এর আগে মিরপুরের একটি হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। সেখান তার চিকিৎসা চলে বেশ কিছুদিন। ওই সময় তাকে বেশ কয়েকদিন আইসিইউতেও থাকতে হয়। তারপর অবস্থার উন্নতি হলে তাকে বাসায় নিয়ে যাওয়া হয় বলে জানান আব্দুল আজিজ।  

বেশ কয়েকদিন আগে মায়ের অসুস্থতার জন্য দোয়া চেয়ে ফেসবুকে পোস্ট দেন পূজা চেরী। অবশ্য তার কয়েকদিন পরে সবাইকে ধন্যবাদ দিয়ে জানান যে, মাকে বাসায় নিয়ে গেছেন। তারপর আজ এলো মৃত্যু সংবাদ।

২০১২ সালে ‘ভালোবাসার রঙ’-এ শিশুশিল্পী হিসেবে সিনেমায় আত্মপ্রকাশ করেন পূজা। ২০১৮ সালে ‘নূর জাহান’র মাধ্যমে বড় পর্দায় নায়িকা চরিত্রে আত্মপ্রকাশ করেন। একই বছর তিনি ‘পোড়ামন ২’ সিনেমায় পরী চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পান। পূজার এই পুরো সফরে সঙ্গী ছিলেন তার মা ঝর্ণা রায়।

বাংলাদেশ সময়: ১২০১ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
এনএটি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।