ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অঞ্জনাকে আইনি নোটিশ ডিপজলের, যা বললেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
অঞ্জনাকে আইনি নোটিশ ডিপজলের, যা বললেন অভিনেত্রী

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে ব্যস্ত অভিনেতা-অভিনেত্রীরা। আগামী ১৯ এপ্রিল এ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা।

 

এবারের নির্বাচনে দুটো প্রতিদ্বন্দ্বী প্যানেলের একটি মিশা-ডিপজলের, অন্যটি মাহমুদ কলি-নিপুণের।  

আর কলি-নিপুণ প্যানেল থেকে নির্বাচন করছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা অঞ্জনা।  

এমন আবহে ধারের টাকা পরিশোধ না করায় অঞ্জনাকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছিলেন ঢাকাই সিনেমার খল অভিনেতা ডিপজল।  এ নিয়ে মুখ খুলেছেন অঞ্জনা।

এ অভিনেত্রী বলেন, ‘এ ব্যাপারে আমার কোনো মন্তব্য বা প্রতিক্রিয়া নেই। আমি বলব এটি শুধুই ভুল বোঝাবুঝি ছাড়া আর কিছু নয়। আসলে ডিপজল ভাই না, তার লোকদের সঙ্গে ভুল বোঝাবুঝি হয়েছে। এটা কোনো ইস্যু না। ডিপজল ভাই তো আমাদেরই ভাই। ’


জানা গেছে, অঞ্জনা গত বছর ডিপজলের কাছ থেকে নগদ ১ লাখ ৫০ হাজার টাকা ধার নেন। ছয় মাসের মধ্যে ধার পরিশোধ করবেন বলে প্রতিশ্রুতি দেন। তবে ছয় মাস পার হয়ে গেলেও তিনি টাকা ফেরত দেননি। এরপর গত ২২ ফেব্রুয়ারি ডিপজলকে ডাচবাংলা ব্যাংকের একটি চেক দেন অঞ্জনা। তবে ২৫ ফেব্রুয়ারি অঞ্জনার অ্যাকাউন্টে পর্যাপ্ত অর্থ না থাকায় চেকটি ডিসঅনার হয়।

আর এর পর দিনই (২৩ মার্চ) টাকা পরিশোধ করার জন্য অঞ্জনাকে লিগ্যাল নোটিশ পাঠান ডিপজল। লিগ্যাল নোটিশ পাওয়ার এক মাসের মধ্যে অঞ্জনাকে পুরো অর্থ ফেরত দেওয়ার জন্য অনুরোধ করা হয়। অন্যথায়, অভিনেত্রীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয় লিগ্যাল নোটিশে।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।