ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

ঈদ ‘আনন্দমেলা’য়

উপস্থাপনায় নুসরাত ফারিয়া, প্রথমবার গাইলেন রুনা লায়লা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
উপস্থাপনায় নুসরাত ফারিয়া, প্রথমবার গাইলেন রুনা লায়লা! নুসরাত ফারিয়া-রুনা লায়লা

বাঙালি ঐতিহ্য ও সংস্কৃতিকে প্রাধান্য দিয়ে সেজেছে বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) এবারের ঈদের আনন্দমেলা। উপস্থাপনা করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

আনজির লিটনের গ্রন্থনায়, মনিরুল হাসান ও ইয়াসির আরাফাতের প্রযোজনায় ‘আনন্দমেলা’ প্রচারিত হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

আনন্দমেলার প্রযোজক এ প্রসঙ্গে জানান, এবারের আনন্দমেলায় থাকছে শত বাউলের অংশগ্রহণে ৩টি বাউল গানের কোলাজ নিয়ে একটি পরিবেশনা। রয়েছে ইসলাম বাউলের কণ্ঠে একটি পালাগান। আরো রয়েছে পুতুল নাচ ও জনপ্রিয় নৃত্যশিল্পীদের অংশগ্রহণে ক্লাসিক নৃত্য পরিবেশনা। যেখানে ৭ জন নৃত্যগুরুর সঙ্গে নাচবেন তাদের দুইজন করে শিষ্য।

এ সময়ের জনপ্রিয় গানের সঙ্গে নাচবেন তানজিন তিশা ও রোশান। জনপ্রিয় কণ্ঠশিল্পী রুনা লায়লার সঙ্গে ‘চলো গানে গানে গড়ি নতুন পৃথিবী’ গানটিতে কণ্ঠ মেলাবেন এ প্রজন্মের চার শিল্পী ইমরান, কনা, ঝিলিক ও সাব্বির।

এবারই প্রথম আনন্দমেলার জন্য গাইলেন রুনা লায়লা। গানটি লিখেছেন আনজির লিটন ও সুর করেছেন আশরাফ বাবু। আরও থাকছে বিভিন্ন ব্যান্ডের সিনিয়র শিল্পীদের পরিবেশনায় ব্যান্ড সংগীত।

জানা গেছে, এছাড়াও এবারের ‘আনন্দমেলা’র নাট্যাংশে অংশ নেবেন নাটকের খ্যাতিমান অভিনয়শিল্পীরা।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।