ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শিরোনামহীনের নতুন গান ‘জানে না কেউ’ প্রকাশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
শিরোনামহীনের নতুন গান ‘জানে না কেউ’ প্রকাশ

রাজধানী’র গুলশানে বিলাসবহুল হোটেলে আয়োজন করে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) প্রকাশ হলো ব্যান্ড শিরোনামহীন-এর নতুন গান ‘জানে না কেউ’। গানটি ইউটিউব, স্পটিফাই, আইটিউনস, আমাজনসহ দেশীয় এবং আন্তর্জাতিক সব জনপ্রিয় ডিজিটাল প্ল্যাটফরমে একযোগে দর্শক-শ্রোতাদের জন্য প্রকাশ পেয়েছে।

এই গানের মিউজিক ভিডিও চিত্রায়িত হয়েছে ভারতের হিমাচল প্রদেশের মানালি, সিস্যু, বিয়াস নদী ছাড়াও ভারতের রাজধানী দিল্লিতে। গানের গল্প চিত্রায়ণে শিরোনামহীন ব্যান্ড ছাড়াও ছিলেন অভিনেতা সিফাত আমিন শুভ এবং জান্নাতুল ফেরদৌস বিসমি।

গানের ভিডিও নির্মাণে সহযোগিতা করেছেন বহুজাতিক কম্পানি ‘সিনার্জি সল্যুশন্স’। বিশ্বের যেকোনো প্রান্ত থেকে গানটি শোনা এবং মিউজিক ভিডিও দেখার বিষয়টি নিশ্চিত করেছেন, মুম্বাই থেকে পরিচালিত বিলিভ আর্টিস্ট সার্ভিসেস, যারা ফ্রান্সের প্রতিষ্ঠান বিলিভ মিউজিক ব্যানারে আন্তর্জাতিক আর্টিস্টদের গান পরিবেশন এবং বিপণন করে থাকেন।

শিরোনামহীন জানায়, তাদের অষ্টম অ্যালবাম বাতিঘরে সর্বমোট ১০টি গান থাকছে। ব্যান্ডলিডার জিয়াউর রহমানের কথা ও সুরে ‘জানে না কেউ’ গানটির মিউজিক ভিডিওর পাশাপাশি শ্রোতাদের কাভার বা গাওয়ার সুবিধার্থে লিরিক ভিডিও রিলিজ করা হবে।

এ ছাড়াও এই গানের চিত্রকল্প ছাড়া পারফরম্যান্স ভিডিও এবং শিরোনামহীনের আন্তর্জাতিক শ্রোতাদের জন্য ইংরেজি ভার্সনে গানটি প্রকাশ করা হবে।

আগামী জুলাইয়ে অস্ট্রেলিয়ায় একাধিক কনসার্ট এবং আগস্টে কানাডায় একাধিক কনসার্ট ট্যুরে যাচ্ছে শিরোনামহীন।  

২০২৪ শিরোনামহীনের ২৮ বছরের পথচলায় ব্যস্ততম বছর। বাতিঘর গানটি রিলিজের সময় ডিজিটাল কনটেন্ট মেকারদের উৎসাহিত করার লক্ষ্যে শিরোনামহীন ব্যান্ড থেকে আকর্ষণীয় পুরস্কার ঘোষণা সহকারে প্রতিযোগিতার আহ্বান করা হয়েছিল।

শিরোনামহীন থেকে জানানো হয়, প্রতিযোগিতায় তুমুল সাড়া পাওয়া গিয়েছে এবং প্রচুর কনটেন্ট জমা পড়েছে। প্রতিযোগিতার আকর্ষণ ধরে রাখার লক্ষ্যে, দর্শক ভিউ এবং জুরি বোর্ডের বিচারে বাতিঘর গানের কনটেন্টসমূহের মাঝে শীর্ষে থাকা তিন বিজয়ীর হাতে প্রিমিয়ার অনুষ্ঠানের মঞ্চে অফিশিয়াল মার্চেন্ডাইজ তুলে দেওয়া হয়।

শিরোনামহীনের ব্যান্ড লিডার এবং গীতিকার, সুরকার জিয়াউর রহমান বলেন, শ্রোতাদের ভালোবাসায় শিরোনামহীন অনেক ঝড় ও বাধা অতিক্রম করে থমকে না গিয়ে ২৮ বছর পাড়ি দিয়েছে। শ্রোতাদের ভালোবাসায় শিরোনামহীনের গান শ্রোতাদের মুখে মুখে বহুদূর পথ চলতে চায়। শিরোনামহীনের অপর কম্পোজার কাজি আহমেদ শাফিন জানান, শিরোনামহীন গড্ডলিকা প্রবাহে গা না ভাসিয়ে বহু বছর গান পরিবেশন করতে চায়, বেঁচে থাকতে চায় গানের মাঝে।

ব্যান্ডের তরুণ কণ্ঠশিল্পী শেখ ইশতিয়াক বলেন, তরুণরাই শিরোনামহীনের মূল চালিকাশক্তি। বিভিন্ন মঞ্চে দাঁড়িয়ে দেখা তরুণদের উচ্ছ্বাস একজন তরুণ হিসেবে আমাকে অনুপ্রাণিত করে। ব্যান্ডের কিবোর্ড প্লেয়ার সায়মন চৌধুরি বলেন, আমাদের আরও অনেক নতুন ক্রিয়েশন দেওয়ার আছে বলে আমি বিশ্বাস করি।

শিরোনামহীন আরও জানায়, এ বছর শিরোনামহীনের আরও গান নিয়মিত রিলিজ পাবে। থাইল্যান্ডে নির্মিত চিত্রায়ণে কতদূর, নিঃশব্দপুর এবং ক্লান্ত কফিশপ ছাড়াও দেশে ইনডোর সেট তৈরি করে নির্মিত শুভ জন্মদিন, ভারতে নির্মিত প্রিয়তমা গানগুলোর কাজ প্রায় শেষের পথে।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।