ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

বিনোদন

রাতে রহস্যজনক পোস্ট, সকালে মিলল অভিনেত্রীর লাশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
রাতে রহস্যজনক পোস্ট, সকালে মিলল অভিনেত্রীর লাশ অভিনেত্রী অমৃতা পান্ডে

অ্যাপার্টমেন্টের ফ্ল্যাটে শাড়ির দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেল ভারতীয় অভিনেত্রী অমৃতা পান্ডের মরদেহ।  

ভোজপুরি সিনেমার সুপরিচিত অভিনেত্রী ছিলেন অমৃতা।

অমৃতা ‘অন্নপূর্ণা’ নামে ইন্ডাস্ট্রিতে পরিচিত ছিলেন।  

অভিনেত্রীর সন্দেহজনক মৃত্যুতে ভোজপুরি ইন্ডাস্ট্রি ও স্থানীয়ভাবে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। কারণ মরদেহ উদ্ধারের কয়েক ঘণ্টা আগেই রাতে সামাজিক মাধ্যম হোয়াটসঅ্যাপে একটি নোট শেয়ার করেছিলেন অমৃতা। তাতে লেখা রয়েছে, ‘কেন দুই নৌকায় ভাসছিল জীবন, নৌকা ডুবিয়ে জীবন সহজ করে দিয়েছি। ’ 

টাইমস অব ইন্ডিয়া জানায়, রোববার (২৮ এপ্রিল) সকালে বিহারের ভাগলপুরের জোগসার থানা এলাকার আদমপুর জাহাজ ঘাটে অবস্থিত একটি অ্যাপার্টমেন্টে অমৃতার ঝুলন্ত মরদেহ মেলে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় তারা।  

অমৃতা আত্মহত্যা করেছেন বলে ধারণা পুলিশের। তবে কী কারণে অভিনেত্রী আত্মহননের পথ বেছে নিলেন তা এখনো জানা যায়নি।

অমৃতার পরিবার এবং তার স্বামীর পক্ষ থেকে এখনও কোনো আনুষ্ঠানিক বিবৃতি আসেনি।

রিপোর্ট বলছে, অমৃতা তার স্বামীর সঙ্গে মুম্বাইয়ে থাকতেন। কিন্তু তিনি সম্প্রতি ভাগলপুরে একটি বিয়ের জন্য তার আত্মীয়দের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। শনিবার গভীর রাত পর্যন্ত জেগে ছিলেন অমৃতা এবং তার হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে সেই নোটটি পোস্ট করেন। এর কয়েক ঘণ্টা পর তাকে তার ঘরে মৃত অবস্থায় পাওয়া যায়।

ঘনিষ্ঠ আত্মীয়রা জানিয়েছেন, অভিনেত্রী বেশ কিছুদিন ধরে বিষণ্ণতায় ভুগছিলেন, অন্যান্য মানসিক সমস্যাও ছিল তার। এর জন্য চিকিৎসাও করাতে চেয়েছিলেন।  

ভাগলপুর সিটি এসপি শ্রী রাজ জানিয়েছেন, অমৃতার মৃত্যুর ঘটনায় তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। এসপি আনন্দ কুমারের নির্দেশে একটি বিশেষ দলও গঠন করা হয়েছে।  

অমৃতা ‘দিওয়ানাপান’ চলচ্চিত্রে ভোজপুরি সুপারস্টার খেসারি লাল যাদবের সঙ্গে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন। এ ছাড়া ভোজপুরি অনেক হিট প্রজেক্টে দেখা গেছে তাকে। তিনি হিন্দি ফিল্ম, ওয়েব সিরিজ এবং অনেক টিভি শোতেও কাজ করেছেন।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।