ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

১০ কোটির মাইলফলকে পরীমণি-সিয়ামের সেই গান 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, মে ৪, ২০২৪
১০ কোটির মাইলফলকে পরীমণি-সিয়ামের সেই গান 

চার বছর আগে ঢালিউডের দুই তারকা পরীমণি ও সিয়াম আহমেদ প্রথম জুটি বেঁধে অভিনয় করেছিলেন ‘বিশ্বসুন্দরী’ সিনেমা।  

সিনেমাটি মুক্তির পর ‘রাতের সব তারা আছে দিনের গভীরে/ বুকের মাঝে মন যেখানে, রাখবো তোকে সেখানে/ তুই কি আমার হবি রে’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়।

 

এবার এ গানটি নতুন রেকর্ড গড়ল। জনপ্রিয় এই গান এরইমধ্যে ১০০ মিলিয়ন (দশ কোটি) ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছে, তা-ও শুধু ইউটিউবেই!

সম্প্রতি ফেসবুকে পরীমণি গানটির লিংক শেয়ার করে নিজেই এ তথ্য জানিয়েছেন। চয়নিকা চৌধুরী পরিচালিত ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ২০২০ সালের ১১ ডিসেম্বর।  

রুম্মান রশীদ খানের লেখা চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’ জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ২০২০ সালের শ্রেষ্ঠ চলচ্চিত্র পুরস্কারসহ মোট আটটি পুরস্কার পায়। যার মধ্যে সংগীত বিভাগে একচেটিয়া রাজত্ব করে ‘তুই কি আমার হবি রে’ গানটি।

এই গানের জন্য শ্রেষ্ঠ গীতিকার কবির বকুল, শ্রেষ্ঠ সুরকার ও শ্রেষ্ঠ গায়ক ইমরান মাহমুদুল, শ্রেষ্ঠ গায়িকা দিলশাদ নাহার কনা এবং শ্রেষ্ঠ নৃত্য পরিচালকের পুরস্কার পান প্রয়াত সুমন রহমান। গানটির চিত্রগ্রহণে ছিলেন খায়ের খন্দকার। গানটি মুক্তির ১৬০৮ দিনের মাথায় ১০০ মিলিয়ন ভিউয়ের অনন্য অর্জনকে বিশেষভাবে দেখছে ‘বিশ্বসুন্দরী’ সিনেমার টিম।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, মে ৪, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।