ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

মা হচ্ছেন ফারিয়া শাহরিন, মা দিবসেই দিলেন সুখবর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, মে ১২, ২০২৪
মা হচ্ছেন ফারিয়া শাহরিন, মা দিবসেই দিলেন সুখবর

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল ফারিয়া শাহরিন। দীর্ঘদিনের প্রেমিক মুনিম মাহফুজ রিয়ানের সঙ্গে ২০২১ সালে বাগদান সেরেছিলেন ‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত এই অভিনেত্রী।

এরপর গেল বছর পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। আর রোববার (১২ মে) মা দিবসে এই অভিনেত্রী দিলেন সুখবর। জানালেন, মা হচ্ছেন তিনি।

ফারিয়া শাহরিন বলেন, মা হওয়ার অনুভূতি মুখে প্রকাশ করে বোঝানো যাবে না। স্বপ্ন সত্যি হলো। আল্লাহর উপহার, তিনি নিজ হাতে এটি পাঠাচ্ছেন। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

তিনি জানান, প্রথমে মা হওয়ার খবরটি নিজেদের মধ্যে রাখতে চেয়েছিলেন। তার মতে, অনেক কিছুতে বদ নজর লাগে তার। অসুস্থও হয়ে যান তিনি। আর সে কারণেই খুশির এই সংবাদটি পরিবারের মধ্যেই সীমাবদ্ধ রাখতে চেয়েছিলেন এই অভিনেত্রী।

ফারিয়া শাহরিনের কথায়, ক্যারিয়ারের সঙ্গে ব্যক্তিগত জীবনও এগিয়ে নিতে হবে। ক্যারিয়ারের জন্য সন্তান না নিয়ে, শুধু এর পেছনে ছুটলেই হবে না। শেষ বয়সে এসে হতাশাগ্রস্ত হয়ে যেতে হবে। আমি তেমন জীবন চাই না।

অভিনেত্রীর কোলজুড়ে নতুন অতিথি আসার বিষয়টি জানার পর, আপাতত শুটিং থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আর মাতৃত্বকালীন পুরো সময়টা নিজের জন্যই রেখেছেন ফারিয়া শাহরিন।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, মে ১২, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।