ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

বিনোদন

শিল্পী সমিতির নির্বাচনে প্রেম, বিয়ে করলেন ‘পাপমুক্ত’র নায়ক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, মে ১৮, ২০২৪
শিল্পী সমিতির নির্বাচনে প্রেম, বিয়ে করলেন ‘পাপমুক্ত’র নায়ক

চলতি বছরের ১৯ এপ্রিল হয়ে গেল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এই নির্বাচনে অভিনেত্রী রত্না কবিরের পক্ষে কাজ করেন আরেক অভিনেতা রাসেল মিয়া।

যিনি আলোচনায় আসেন ‘ভাইয়ারে’ সিনেমা দিয়ে।

নির্বাচনের দিন ভোট দিতে এফডিসিতে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী ও উদ্যোক্তা বর্ষা চৌধুরী। সেই সময়ই তাদের মধ্যে কথাবার্তা, এরপর প্রেম। অবশেষে সেই প্রেম পূর্ণতা পায় শুক্রবার। বিয়ে করেছেন তারা।

সিনেমায় অভিনয় করলেও রাসেল মিয়ার জীবনেও যে সিনেম্যাটিক ঘটনা ঘটে যাবে তিনি নিজেও জানতেন না। রাসেল বলেন, চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের দিন বর্ষাকে দেখে প্রেমে পড়ে যাই। এরপর বিষয়টি রত্না আপুকে জানিয়ে বলি, আপু এই মেয়েকে আমি বিয়ে করব। সেদিনই তার ফেসবুক আইডি নেই। তারপর তাকে নক দেই। একসময় আমরা বিয়ের সিদ্ধান্তে আসি।  

রাসেল ও বর্ষার বিয়ে হয়েছে অভিনেত্রী রত্না কবিরের বাসায়। বিয়ের যাবতীয় তদারক করেছেন অভিনেত্রী ও ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীর। ভাইয়ারে নামের একটি সিনেমাতে অভিনয় করে আলোচনায় আসেন রাসেল মিয়া। তিনি সিনেমাটিকে ‘পাপমুক্ত সিনেমা’ হিসেবে আখ্যা দিয়ে ভাইরাল হন।

‘পাপমুক্ত সিনেমা’, অজু নিয়ে দেখা যাবে’ এমন ধরনের উদ্ভট, আপত্তিজনক মন্তব্য করে ভাইরাল হন রাসেল মিয়া। এমনকি একটি ভিডিওতে তাকে হাউমাউ করে কান্না করতেও দেখা গেছে।

‘ভাইয়ারে’ সিনেমায় রাসেল মিয়া ছাড়াও হেলেনা জাহাঙ্গীর অভিনয় করেছেন। সিনেমা প্রসঙ্গে রাসেল বলেছিলেন, ভাইয়ারে সিনেমাটি অজু করে দেখলেও অজু ভাঙবে না। ’ তার এই মন্তব্য সামাজিকমাধ্যমে বেশ ভাইরাল হয়।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, মে ১৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।