ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

বিনোদন

সবসময় দর্শকের চাওয়াকে মূল্যায়ন করি: ফারহান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, মে ১৯, ২০২৪
সবসময় দর্শকের চাওয়াকে মূল্যায়ন করি: ফারহান

ঢাকা: টিভি নাটকের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা মুশফিক আর ফারহান। গত কয়েক বছরে অভিনয় দিয়ে নিজেকে প্রমাণ করেছেন ফারহান।

প্রতিটি নাটক নিজেকে বদলেছেন। নিজেকে ও নিজের অভিনয়কে নিয়ে কাটাছেড়া করেছেন তিনি। এর ফল স্বরূপ ফারহানের ক্যারিয়ারে যুক্ত হয়েছে নতুন এক রেকর্ড। এখন পর্যন্ত তার অভিনীত ১০৪টি নাটকের প্রতিটির গড় ভিউ এক কোটির ওপরে। এই কৃতিত্বে ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন ফারহান।

১০৪টি নাটকে এক কোটির বেশি করে ভিউস প্রসঙ্গে ফারহান বলেন, এ কৃতিত্ব আমার নয়, আমার দর্শকের এবং প্রতিটা সঙ্গে যুক্ত থাকা সবার। তারা সাপোর্ট ও ভালোবাসা না দিলে হয়তো আমি আজকে এ অবস্থানে আসতে পারতাম না। এজন্য আমার সব ভক্ত অনুরাগী ও দর্শকদের জন্য মন থেকে ভালোবাসা জানাতে চাই। ধন্যবাদ জানাতে চাই আমার প্রযোজক, পরিচালক ও সহকর্মীদের। তবে একটা নাটক যতবেশি দেখবে, ততবেশি ভিউস হবে। সেই কাজ সংশ্লিষ্ট সবার ভালো লাগবে। অনুভব হবে, কাজটা এতো এতো মানুষ দেখছে।

তিনি আরও বলেন, তবে সবচেয়ে ভিউ হলেই নাটক ভালো এটা বিচারের মানদণ্ড না। ক্যারিয়ারের শুরু থেকেই চেষ্টা করে আসছি দর্শকদেরকে ভালো কাজ উপহার দেওয়ার। একজন শিল্পীর একটা কাজের পেছনে অনেক শ্রম, সাধনা জড়িত থাকে। আর সেই কাজটা যখন দর্শকরা গ্রহণ করে, ভালোবাসা প্রকাশ করতে তখন সব কষ্ট দূর হয়ে যায়। আমরা তো দর্শকদের জন্য কাজ করি। দর্শকের সাপোর্ট না থাকলে আজকে আমি ফারহান হতে পারতাম না। তাই আমি কাজের ক্ষেত্রে দর্শকদের চাওয়াকে সবসময় মূল্যায়ন করি।

ফারহান অভিনীত ভুলনা আমায়, পারব না ভুলতে তোকে, মাই ডিয়ার লিডার, শুধু তোমার জন্য, আমার হয়ে থেকো, একবার বলো ভালোবাসি, সেই তুমি, ওয়েডিং ক্রাশ, সুইট প্রবলেম, লাফাঙ্গা, কলিজার আধখান, তুই আমারই, নিউলি ম্যারিড এ নাটকগুলো কোটি ভিউয়ের তালিকায় শীর্ষ রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, মে ১৯, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।