ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

বিনোদন

বুরাক ঔজচিভিত কি সত্যি ঢাকায় আসছেন?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, মে ২০, ২০২৪
বুরাক ঔজচিভিত কি সত্যি ঢাকায় আসছেন?

শীর্ষস্থানীয় কনজিউমার ডিউরেবলস কোম্পানি সিঙ্গার বাংলাদেশ লিমিটেড তাদের রূপান্তর যাত্রায় ব্র্যান্ডের মুখপাত্র হিসেবে তুর্কির সুপারস্টার অভিনেতা বুরাক ঔজচিভিতের বাংলাদেশ সফরের বিষয়টি নিশ্চিত করেছে। বুরাক ঔজচিভিত তার ইনস্টাগ্রাম স্টোরিতে নতুন একটি ভিডিও পোস্ট করে আবারও আলোড়ন সৃষ্টি করেছেন।

এ ভিডিও বার্তায় বুরাক ঔজচিভিত তার সঙ্গে সাক্ষাৎ করার জন্য একজন বিজয়ী (উরাধুরা ফ্রাইডে ক্যাম্পেইনে) পেয়ে গেছেন বলে ঘোষণা দিয়েছেন। একইসঙ্গে বাংলা ও ইংরেজি ভাষার মিশ্রণে শুভেচ্ছা বার্তায় আরও বলেন, ‘সালাম বাংলাদেশ, কেমন আছেন আপনারা? খুব শিগগির আপনাদের সঙ্গে দেখা হবে। ’ ভিডিওটি ভাইরাল হয়ে বাংলাদেশি ভক্তদের মধ্যে উত্তেজনা ছড়াচ্ছে।

একটি স্বয়ংক্রিয় নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে ‘বুরাক স্পেশাল সিঙ্গার উরাধুরা ফ্রাইডে’-এর ভাগ্যবান বিজয়ী হয়েছেন ঢাকার শান্তিনগরের মিসেস নাদিয়া আফসানা। সিঙ্গার বাংলাদেশ তার ভক্ত এবং গ্রাহকদের জন্য প্রিয় অভিনেতার সঙ্গে দেখা ও শুভেচ্ছা জানানোর আরও বড় সুযোগ দিচ্ছে। ১৯ থেকে ২৬ মের মধ্যে দেশব্যাপী যেকোনো সিঙ্গার বেকো স্টোর এবং singer.com থেকে ভোক্তারা যেকোনো পণ্য কিনে ভাগ্যবান বিজয়ী হিসেবে বুরাক ঔজচিভিতের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। বুরাক ঔজচিভিত সিঙ্গার বাংলাদেশের সঙ্গে তার সমঝোতার অংশ হিসেবে একাধিক কার্যক্রমে অংশ নিতে বাংলাদেশ সফর করবেন।

সিঙ্গার বাংলাদেশ আর্চিলিকের একটি অঙ্গপ্রতিষ্ঠান, যা তুরস্কের কোচ গ্রুপের ফ্ল্যাগশিপ কোম্পানি একটি ধারাবাহিক রূপান্তর শুরু করেছে। নতুন কনসেপ্ট স্টোর, নতুন করপোরেট অফিস ও ম্যানুফ্যাকচারিং প্ল্যান্ট এ রূপান্তর প্রক্রিয়ার গুরুত্বপূর্ণ অংশ। সিঙ্গার বাংলাদেশের লক্ষ্য কোস গ্রুপ এবং আর্চিলিকের বৈশ্বিক দক্ষতা ও মান বাংলাদেশে নিয়ে আসা ও ভোক্তাদের অভিজ্ঞতা বৃদ্ধি করা, যা সিঙ্গার বাংলাদেশের শ্রেষ্ঠত্বের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে।

দেশব্যাপী সিঙ্গার বেকো মিলিয়ে ৪৬৩টি স্টোরের সমন্বয়ে সিঙ্গার বাংলাদেশের রয়েছে সবচেয়ে বিস্তৃত রিটেইল নেটওয়ার্ক। বিশ্বমানের গ্রাহকসেবা নিশ্চিতে রূপান্তর প্রক্রিয়ার অংশ হিসেবে সব রিটেইল স্টোরকে ক্রমান্বয়ে সিঙ্গার বেকো আউটলেটে পরিণত করা হবে।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, মে ২০, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।