ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

বিনোদন

আরিফিন শুভতে মুগ্ধ ‘হীরামন্ডি’ নায়িকা 

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, মে ২৩, ২০২৪
আরিফিন শুভতে মুগ্ধ ‘হীরামন্ডি’ নায়িকা 

ভূমধ্যসাগরের তীরে পর্দা চলছে পৃথিবীর অন্যতম প্রাচীন এবং প্রভাবশালী কান চলচ্চিত্র উৎসবের ৭৭তম আসর। সেখানে তৃতীয়বারের মতো হাজির হয়েছেন বলিউড অভিনেত্রী অদিতি রাও হায়দারি।

 

যিনি বর্তমানের সঞ্জয় লীলা বানসালির ওয়েব সিরিজ ‘হীরামন্ডি’তে অভিনয় করে আলোচনায় আছেন, যেটি নেটফ্লিক্সে মুক্তির পেয়েছে।  

কান উৎসবে যোগ দিয়ে ‘হীরামান্ডি’ নায়িকা প্রশংসায় ভাসিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভকে। ‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমায় শুভর অভিনয় মুগ্ধ করেছে ভারতীয় এই অভিনেত্রীকে।  

বাংলাদেশি সাংবাদিকদের অদিতি রাও হায়দারি জানিয়েছেন, আমি সত্যি বলতে সেভাবে বাংলা সিনেমা দেখিনি। তবে সম্প্রতি আমি মুজিব সিনেমা দেখেছি, গল্প ইনক্রেডিবল।  

সিনেমায় মুজিব চরিত্রে অভিনয় করা আরিফিন শুভ সম্পর্কে অদিতি রাও হায়দারির ভাষ্য, তার (আরিফিন শুভর) অভিনয় অবিশ্বাস্য,সত্যিই অবিশ্বাস্য...  তার
কাজে আমি খুবই খুশি। আমি তার কাজে অনেক প্রভাবিত...।  

এবারের কান উৎসবে যোগ দিয়ে নাসিরুদ্দীন শাহ্ও প্রশংসায় ভাসিয়েছেন আরিফিন শুভকে।  

বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর ‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমা গেল বছরের ১৩ অক্টোবর দেশেজুড়ে মুক্তি পেয়েছে।

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, মে ২৩, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।