ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

দেশের হলে মুক্তি পেল ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, মে ৩১, ২০২৪
দেশের হলে মুক্তি পেল ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’

ভারতের সঙ্গে একই দিনে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জাহ্নবী কাপুর ও রাজকুমার রাও অভিনীত বলিউড সিনেমা ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। দেশের ২৬টি প্রেক্ষাগৃহে সিনেমাটির মুক্তির বিষয়টি জানিয়েছে আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার অনন্য মামুন।

তিনি আরও জানান,  শুক্রবার দুপুর ৩টার পর থেকে সিনেমা হলে চলবে বলিউডের এই সিনেমাটি।

২০২৩ সাল থেকে বাংলাদেশের হলে চলছে বলিউডের সিনেমা। শাহরুখ খানের ‘পাঠান’ দিয়ে শুরু, এরপর একে একে মুক্তি পেয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’, ‘জওয়ান’, ‘অ্যানিমেল’, ‘ডানকি’ ও ‘ক্রু’। এবার সেই তালিকায় যুক্ত হলো ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’।

সিনেমার গল্পে দেখা যাবে, একজন ব্যর্থ ক্রিকেটার মহেন্দ্র (রাজকুমার রাও)। তিনি ডাক্তার মহিমাকে পারিবারিকভাবে বিয়ে করেন। একই ডাকনাম মাহি হওয়ায় তারা একসঙ্গে মিস্টার অ্যান্ড মিসেস মাহি হয়ে যায়।

পরষ্পরের ক্রিকেটের প্রতি তাদের ভালোবাসা এবং আবেগ আবিষ্কার করে। মহেন্দ্র তার স্ত্রীর মধ্যে ক্রিকেট প্রতিভা খুঁজে পান এবং তাকে ক্রিকেটার হতে উৎসাহিত করেন এবং তাকে প্রশিক্ষণ দেন।

‘মিস্টার এন্ড মিসেস মাহি’ পরিচালনা করেছেন শরণ শর্মা। প্রযোজনার দায়িত্বে আছেন করণ জোহর, জি স্টুডিওজ। বিশ্বব্যাপী মোট এক হাজার স্ক্রিনে মুক্তি পাচ্ছে স্পোর্টস ড্রামার উপর ভিত্তি করে নির্মিত এই সিনেমা।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, মে ৩১, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।