ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

‘গোলাম মামুন’র ট্রেলার প্রকাশ, যা বললেন অপূর্ব-সাবিলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, জুন ২, ২০২৪
‘গোলাম মামুন’র ট্রেলার প্রকাশ, যা বললেন অপূর্ব-সাবিলা

ঈদ মানেই বিনোদন মাধ্যমগুলো নানান আয়োজনের পসরা নিয়ে বসে। এক্ষেত্রে পিছিয়ে নেই ওটিটি মাধ্যম হইচই।

আগামী ঈদুল আজহায় দর্শকদের বিনোদিত করতে হইচই আনছে দারুণ এক সিরিজ।  

প্রথমবারের মতো পরিচালক শিহাব শাহীন হইচই-এর জন্য নির্মাণ করেছেন। তার পরিচালনায় ‘গোলাম মামুন’-এর নাম ভূমিকায় অভিনয় করেছেন হালের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। সেই সঙ্গে এই সিরিজে বেশ গুরুত্বপূর্ণ ও বিশেষ চরিত্র দেখা যাবে সাবিলা নূরকে।  

আগামী ১৩ জুন থেকে হইচইতে স্ট্রিম হবে ‘গোলাম মামুন’। এই সিরিজটি ২০২৩ সালে হইচইতেই মুক্তি পাওয়া ‘বুকের মধ্যে আগুন’র স্পিন অফ। যেখানে অপূর্ব অভিনয় করেছিলেন ‘গোলাম মামুন’ নামে একজন পুলিশ অফিসার হিসেবে। সেই চরিত্রটি হয়েছিল দর্শকনন্দিত। সে কথা মাথায় রেখেই হইচইতে আসছে যাচ্ছে ৮ পর্বের সিরিজ ‘গোলাম মামুন’।

জিয়াউল ফারুক অপূর্ব ও সাবিলা নূর ছাড়াও এই সিরিজে অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ, ফখরুল বাশার মাসুম, শারলিন ফারজানা, শরীফ সিরাজ, নাজমুস সাকিব, নাফিজ, রাশেদ মামুন, সুষমা সরকার, দীপক কুমার গোস্বামী সহ আরও অনেকে।

রোববার (২ জুন) বিকেলে রাজধানী কৃষিবিদ ইনস্টিটিউট কনভেনশন হলে হয়ে গেলো এই সিরিজের ট্রেলার মুক্তির অনুষ্ঠান। যেখানে উপস্থিত ছিলেন সিরিজের অভিনয় শিল্পী, পরিচালক, কলাকুশলী, সাংবাদিকরাসহ আরও অনেকে।

জিয়াউল ফারুক অপূর্ব সিরিজটির মুক্তি নিয়ে বেশ উৎসাহিত। তিনি বলেন, আমি সব সময় যে ধরনের চরিত্রে অভিনয় করি সেগুলো থেকে গোলাম মামুন খুবই ভিন্ন ধরনের চরিত্র। ট্রেলারে শুধু একটু ঝলক পাবেন আমার চরিত্রের। সিরিজটি রিলিজের আগেই আমি এর থেকে বেশি কিছু বলবো না। তবে এতোটুকু বলতে পারি যেভাবে গোলাম মামুন-এর গল্প বলা হয়েছে দর্শক তা দেখে পছন্দ করবে অবশ্যই।

সিরিজে রাহী নামের চরিত্রে উপস্থিত হবেন সাবিলা নূর। তিনি নিজেও বেশ তার চরিত্রটা নিয়ে এক্সসাইটেড। সাবিলা বলেন, রাহী চরিত্রটার জন্য আমাকে বেশ পরিশ্রম করতে হয়েছে। এখানে এমন কিছু অ্যাকশন দৃশ্য আছে যেগুলো আমি আগে কখনও করিনি। দর্শক সিরিজটা দেখলে সেটা আন্দাজ করতে পারবে বলে আশা করছি।

ছোটপর্দা, বড়পর্দা, ওটিটি সবখানেই দাপিয়ে কাজ করছেন বর্তমানের আলোচিত পরিচালক শিহাব শাহীন। হইচইতে প্রথমবারের মতো তার নির্মাণ দেখবে দর্শক। তিনি বলেন, আমি বেশ কিছুদিন ধরে গোলাম মামুন সিরিজের কনসেপ্ট নিয়ে কাজ করছি। আমি এই সিরিজটার মাধ্যমে সমাজের কোনো সঙ্গতি-অসঙ্গতি তুলে ধরতে চাইনি। একই পরিস্থিতিতে পুরুষ ও নারীর স্ট্রাগলের ভিন্নতার কথা আমি খুব সাধারণ ভাবে বলতে চেয়েছি। ট্রেলারটি দেখে দর্শকের উৎসাহ-প্রত্যাশা বাড়াবে।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, জুন ০২, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।