ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

বিনোদন

তাহসানের গানে উন্মাতাল সিডনি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, জুন ২, ২০২৪
তাহসানের গানে উন্মাতাল সিডনি

অস্ট্রেলিয়ায় শনিবার (১ জুন) সংগীত পরিবেশন করেছেন বাংলাদেশের জনপ্রিয় শিল্পী তাহসান খান ও তার ব্যান্ড। সিডনির নিউ সাউথ ওয়েলস ইউনিভার্সিটির সায়েন্স থিয়েটারে অনুষ্ঠিত হয়- ‘তাহসান খান লাইভ ইন সিডনি’ শীর্ষক সংগীত সন্ধ্যা।

 

রেমিয়ানস অস্ট্রেলিয়ার আয়োজনে সিডনির সংগীতপ্রেমীদের ঢল নামে সায়েন্স থিয়েটারে। মোম মজিদের উপস্থাপনায় অনুষ্ঠানটি ছিল এক কথায় অসাধারণ।

আয়োজনের প্রধান পৃষ্ঠপোষক বাংলাদেশের ফ্যাশন ডিজাইনের অন্যতম খ্যাতনামা পথিকৃৎ আড়ং। অনুষ্ঠানটির গ্রফিক্স ডিজাইন এবং গ্রাফিক্স ভিজ্যুয়ালাইজেশন করেন বাংলাদেশের বদরুল হাসান।  

অবিরাম বৃষ্টি উপেক্ষা করে তরুণ-তরুণীরা উপস্থিত হন অনুষ্ঠানে। সিডনির দর্শকরা সাক্ষী হয়ে রইলেন জনপ্রিয় তারকার অনন্য পরিবেশনার। তার কণ্ঠের জাদুতে বিমোহিত দর্শক-শ্রোতারা স্মৃতিকাতর হচ্ছিলেন বারবার।

প্রতিটি গানের সঙ্গে তারা গলা মিলিয়ে গান গেয়েছেন, নেচে উঠেছেন সুরের তালে। দূর-দূরান্তের শহর থেকেও ভক্তরা অংশ নেন এ অনুষ্ঠানে। অনুষ্ঠান শেষেও তাদের গলায় ভাসছিল তাহসানের সুর।

স্মরণীয় সন্ধ্যার শুরুতেই সংগীত পরিবেশন করে স্থানীয় ব্যান্ড- রকাহন, যা ছিল দর্শকদের জন্য বাড়তি পাওনা।  

বাংলাদেশের গৌরব ও সাংস্কৃতিক ঐতিহ্য জামদানি শাড়িকে বিশ্বের দরবারে উপস্থানের জন্যই তাহসানের গানের আগে ফ্যাশন শোয়ের আয়োজন করা হয়। ছোট্ট অথচ পরিশীলিত এ পর্বটিও দর্শকদের প্রশংসা কুড়ায়।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, জুন ০২, ২০২৪
এনএটি/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।