ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

আনকাট ছাড়পত্র পেল শাকিব খানের ‘তুফান’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, জুন ৫, ২০২৪
আনকাট ছাড়পত্র পেল শাকিব খানের ‘তুফান’ 

ঢাকা: আসন্ন ঈদে মুক্তির অপেক্ষায় থাকা শাকিব খানের সিনেমা 'তুফান' আনকাট সেন্সর পেয়েছে।  

বুধবার (০৫ মে) দুপুরে সেন্সর সার্টিফিকেট হাতে পেয়েছেন সিনেমাটির সংশ্লিষ্টরা।

তারা জানান, বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে সিনেমাটি।  

চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই স্টুডিওস লিমিটেডের কর্ণধার শাহরিয়ার শাকিল বলেন, তুফান সিনেমা নিয়ে যে উন্মাদনা সাধারণ দর্শক, হল মালিকদের মধ্যে এটা আশার সঞ্চার করে। আমি ধন্যবাদ জানতে চাই সেন্সর বোর্ডকে। সেইসঙ্গে বোর্ডের সকল মেম্বারদের প্রতি কৃতজ্ঞতা।  

রায়হান রাফী পরিচালিত তুফান চলচ্চিত্রটিতে শাকিব খানকে দেখা যাবে নব্বই দশকের একজন গ্যাংস্টারের ভূমিকায়। এতে আরও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মিমি চক্রবর্তী ও মাসুমা রহমান নাবিলা।  

এসভিএফ-এর ডিরেক্টর ও কো-ফাউন্ডার মহেন্দ্র সোনি, আলফা-আই স্টুডিওজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল এবং চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা রেদওয়ান রনি তারা বেশ আনন্দিত সিনেমার মুখ্য দুই নারী চরিত্র নিয়ে।  

তাদের ভাষ্য, মিমি দুই বাংলাতেই পরিচিত মুখ। সেই সঙ্গে নাবিলার জন্যেও অন্যরকম ভালোবাসা দর্শকের রয়েছে। বড় পর্দায় শাকিব খানের সঙ্গে নতুন এই দুই নায়িকা দুই বাংলার দর্শকের মধ্যে ঝড় তুলবে এরকম আমরা আশাবাদী।  

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, জুন ০৫, ২০২৪
এনএটি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।