ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

ঈদে আসছে এম আই মিঠুর দুই গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, জুন ৬, ২০২৪
ঈদে আসছে এম আই মিঠুর দুই গান

আসছে ঈদে প্রকাশ পেতে যাচ্ছে এ সময়ের কণ্ঠশিল্পী এম আই মিঠুর কন্ঠে দুই গান। এগুলোর শিরোনাম ‘মায়া বাড়াইলা’ এবং ‘শোনো নিরুপমা’।

এর মধ্যে ‘শোনো নিরুপমা’ গানের কথা ও সুর করেছেন গীতিকবি এসএম সোহেল। মিউজিক করেছেন  সংগীত পরিচালক সুমন কল্যান। ‘মায়া বাড়াইলা’ গানের কথা, সুর ও সংগীত করেছেন তরুণ প্রজন্মের গীতিকার-সুরকার সংগীত পরিচালক রোহান রাজ।  

গান দুটির বিষয়ে এম আই মিঠু জানান, বেশকিছু গানের কম্পোজিশনের কাজ শেষ হয়েছে, এরই মাঝে সামাজিক পরিস্থিতি ও বিভিন্ন ব্যস্ততায় কিছু গান অপ্রকাশিতই রয়ে গেছে। আরও কয়েকটি গানের কম্পোজিশন প্রায় শেষের দিকে। তবে শ্রোতাদের কথা মাথায় রেখে এবার দুটি গান অতিদ্রুত প্রকাশ করা হবে।

ইতোমধ্যে দুটি গানের ভিডিও ধারণ ও এডিটিং সম্পন্ন হয়েছে এখন পর্যায়ক্রমে সেগুলো ঈদে প্রকাশ করা হবে।

উল্লেখ্য, এম আই মিঠুর প্রথম একক অ্যালবাম ‘স্বপ্ন আকাশ’ এবং দ্বিতীয় একক ‘স্বপ্নের সাইকেল’। নাটক, টেলিফিল্ম, জিঙ্গেল ও বিজ্ঞাপনসহ সব মিলিয়ে প্রায় ২৫০টি মৌলিক গানে কণ্ঠ দিয়েছেন মিঠু। এর মধ্যে তার লেখা ও সুর করা গান রয়েছে প্রায় ১৮টি।  

সঙ্গীতশিল্পীর পাশাপাশি শিল্পী মিঠু একজন চিত্র ও ভাস্কর শিল্পী। এ পর্যন্ত এম আই মিঠুর জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে প্রায় ৬২টি যৌথ প্রদর্শনী ও প্রতিযোগিতা মূলক প্রদর্শনী অনুষ্ঠিত হয়। সেই সাথে তার নয়টি একক চিত্র ও ভাস্কর্য প্রদর্শনীও অনুষ্ঠিত হয় দেশে ও বিদেশে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, জুন ০৬, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।