ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

বাংলায় ডাবিংয়ে আইস্ক্রিনে এলো টার্কিশ ‘ব্রোকেন লাইভস’

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, জুন ৮, ২০২৪
বাংলায় ডাবিংয়ে আইস্ক্রিনে এলো টার্কিশ ‘ব্রোকেন লাইভস’

বিশ্বব্যাপী সাড়া জাগানো টার্কিশ সিরিজ ‘ব্রোকেন লাইভস’ এলো ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনে। অ্যাপটিতে ৬ জুন থেকে দর্শকরা প্রিমিয়াম কনটেন্ট হিসেবে সিরিজটি উপভোগ করতে পারছেন।

এর আগে ‘ব্রোকেন লাইভস’ বিভিন্ন ভাষায় সিরিজটি মুক্তির পর জনপ্রিয়তা পেয়েছিল। এবার সম্পূর্ণ বাংলা ডাবিংয়ে আইস্ক্রিনের মাধ্যমে বাংলা ভাষাভাষী দর্শকরা সিরিজটি উপভোগ করতে পারছেন।  

ভালোবাসার জন্য দুজন মানুষ কতটুকু আত্মত্যাগ করতে পারে এবং একজন মা কতো কিছু পিছনে ফেলে যেতে পারে শুধুমাত্র অর্থ আর ক্ষমতার প্রাচুর্য্যের মোহে সেই গল্প নিয়ে 'ব্লোকেন লাইভস'।

ইতোমধ্যে আইস্ক্রিনে প্রথম সিজন হিসেবে ১০পর্বের সিরিজ সিরিজ মুক্তি পেয়েছে। এভাবে পঁচিশ সিজনে মোট ২৫০পর্ব মুক্তি পাবে।  

আইস্ক্রিন কর্তৃপক্ষ বলছে, টার্কিশ সিরিয়ালগুলো বাংলা ভাষাভাষীদের কাছে এখন অনেক জনপ্রিয়। প্রযুক্তি ও ওয়েবের কল্যাণে বাংলা ভাষার দর্শকরা এখন দেশ-বিদেশের বিভিন্ন কনটেন্ট উপভোগ করছেন। এসব দর্শকদের বিচরণ এখন বিশ্বজুড়ে ছড়িয়ে আছে। তাদের কথা মাথায় রেখে বিশ্বমানের এসব কন্টেন্ট বাংলা ভাষায় ডাবিং করে পৌঁছে দেওয়ার লক্ষে আইস্ক্রিন এই উদ্যোগ নিয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, জুন ০৮, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।