ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪৩১, ২০ জুন ২০২৪, ১২ জিলহজ ১৪৪৫

বিনোদন

ডিপজলের বড় ভাই মারা গেছেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
ডিপজলের বড় ভাই মারা গেছেন

ঢাকা: হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা গেছেন চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির সাবেক সভাপতি হাজি মো. শাহাদাৎ হোসেন ওরফে বাদশা। তিনি অভিনেতা, প্রযোজক ও বিশিষ্ট ব্যবসায়ী মনোয়ার হোসেন ডিপজলের বড় ভাই।

জানা গেছে, শুক্রবার ভোর ৩টায় হৃদরোগে আক্রান্ত হয়ে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে পাড়ি জমান এ প্রযোজক।

এর আগে ফেসবুক পোস্টে ডিপজল ভাইয়ের জন্য দোয়া চেয়ে লিখেছিলেন, আমার বড় ভাই হাজি মো. শাহাদাৎ হোসেন (বাদশা ভাই) শুক্রবার ভোর ৩টায় হৃদরোগে আক্রান্ত হয়ে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল, কল্যাণপুরে চিকিৎসাধীন অবস্থায় বর্তমানে লাইফ সাপোর্টে আছেন। সবাই তার দ্রুত সুস্থতার জন্য দোয়া করবেন।

এদিকে, চলচ্চিত্র ছাড়াও ব্যবসায় ব্যস্ত সময় কাটছে ডিপজলের। অনেক বছর পর ইজারা নিয়েছেন গাবতলী পশুর হাটের। এছাড়া তিনটি সিনেমা হল নিয়ে মাল্টিপ্লেক্স নির্মাণ করছেন বলে জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
এনএটি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।