ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪৩১, ২০ জুন ২০২৪, ১২ জিলহজ ১৪৪৫

বিনোদন

সংগীতশিল্পী তাসরিফ খান জটিল রোগে আক্রান্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
সংগীতশিল্পী তাসরিফ খান জটিল রোগে আক্রান্ত

দেশের জনপ্রিয় তরুণ সংগীতশিল্পী তাসরিফ খান। গান নিয়েই ব্যস্ত থাকেন তিনি।

তবে এবার স্বাভাবিক জীবনযাপন বাধাগ্রস্ত হচ্ছে তার। সামাজিকমাধ্যমে নিজেই জানালেন সে কথা।

শুক্রবার (১৪ মে) তাসরিফ ফেসবুক পোস্ট করে জানান তিনি অসুস্থ। তাসরিফ বলেন, আমার ডান চোখের ভেতরের দিকে টিউমার ধরা পড়েছে। আমার জন্য দোয়া করবেন।

সামাজিকমাধ্যমে তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী তাসরিফ খান। কুঁড়েঘর ব্যান্ডের প্রধান ভোকাল তিনি। তরুণ এই সংগীতশিল্পীর পোস্টটি কেন্দ্র করে তার ভক্তদের মন ভালো নেই। তাসরিফের ফেসবুক পোস্টে একের পর এক কমেন্ট করছেন ভক্তরা।  

ভক্তের উদ্দেশ্যে তাসরিফ কমেন্ট বক্সে লেখেন, একদম দুশ্চিন্তা করার প্রয়োজন নেই। আপনাদের যে করো দোয়া কবুল হয়ে গেলে দেখবেন আল্লাহর দয়ায় দ্রুত সুস্থ হয়ে গেছি ইনশাআল্লাহ।

শৈশব থেকেই তাসরিফের গানের চর্চা শুরু। তাসরিফের গাওয়া প্রথম ‘মধ্যবিত্ত...’ গানটি রাতারাতি তাকে শ্রোতাদের কাছে নিয়ে যায়। অল্প সময়ে গানটি আড়াই লাখ শেয়ার হয়। গানটিতে মধ্যবিত্তদের মনের কথা ফুটে উঠে এসেছিল। পরবর্তী সময়ে ‘তুমি মানে আমি...’, ‘ময়না রে...’, ‘তাই তো আইলাম সাগরে...’, ‘ব্যাচেলর...’ গানগুলো আলোচনায় আনে তাকে।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।