ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

নায়লা নাঈমের কোটি টাকা ব্যাংক ঋণ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, জুন ১৭, ২০২৪
নায়লা নাঈমের কোটি টাকা ব্যাংক ঋণ!

এক সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী নায়লা নাঈম। বর্তমানে নাকি দেড় কোটি টাকা ব্যাংক ঋণ রয়েছে তার।

বিষয়টি জানা গেল সামাজিকমাধ্যমে দেওয়া তার একটি স্ট্যাটাস থেকে।

মূলত প্রতিবেশী এক ব্যক্তির সঙ্গে তার ঘটে যাওয়া আলাপচারিতাও সেই স্ট্যাটাসে উল্লেখ করেছেন এই সুন্দরী। রোববার (১৬ জুন) ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে বিষয়টি উল্লেখ করেন তিনি।

নায়লা লেখেন, পাশের বাসার আঙ্কেল পান চিবাতে চিবাতে লাল দাঁত বের করে জিজ্ঞাসা করলেন ‘মা গরু কিনছ?’ আমি হালকা হাসি মুখে বললাম, ‘না আঙ্কেল কিনি নাই। ’ আংকেলের পাল্টা প্রশ্ন, ‘কী বলো তোমরা এত বড়লোক মানুষ গরু কিনো নাই?’ আমি একই টোনে আঙ্কেলকে উত্তর দিলাম, ‘আঙ্কেল বাংলাদেশের একটা নামি ব্যাংক থেকে আমার নামে দেড় কোটি টাকা লোন নেওয়া। ঋণগ্রস্ত অবস্থায় আমি যেমন অডি গাড়িও কিনি নাই আঙ্কেল... তেমনি আমার জন্য কোরবানি ও মনে হয় জায়েজ না!’ চোখ কুচকে আচ্ছা আচ্ছা বলতে বলতে আঙ্কেল প্রস্থান করছিলেন!

তিনি আরও লেখেন, বিরক্ত হলাম নামাজের মতো ফরজ কাজের সময় আমি প্রায়ই দেখেছি তাকে দাঁড়িয়ে রাস্তার মধ্যে বিড়ি সিগারেট খাইতে। সে আসছে আমার কোরবানির খোঁজ নিতে!

শো অফ করতে চান না জানিয়ে এই মডেল-অভিনেত্রী লেখেন, ঋণগ্রস্ত অবস্থায় শো অফের কোরবানি আমার দরকার নাই। যতটুকু পারব ফরজ কাজগুলো গুছিয়ে করার চেষ্টা করব। আপনার জন্য যদি কোরবানি জায়েজ হয় আপনি কোরবানি দিন। আমি কারও ধর্মানুভূতিতে আঘাত দিচ্ছি না।

২০১৩ সালের শেষ দিকে ফেসবুকে খোলামেলা ছবি পোস্ট করে আলোচনায় আসেন নায়লা নাঈম। ২০১৪ সালের ফুটবল বিশ্বকাপের সময় তার ছবি আরও বেশি ভাইরাল হয়। পরে তাকে বিজ্ঞাপন, মিউজিক ভিডিও ও নাটকে অভিনয় করতে দেখা যায়। এ ছাড়া আইটেম গানেও পারফরম করেছিলেন। নায়লা একজন দন্ত চিকিৎসক। আপাতত সেসব নিয়েই ব্যস্ততা তার।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, জুন ১৭, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।