ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

বিনোদন

রাকিবের সঙ্গে মাহির প্রেম হয়েছিল যেভাবে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, জুন ৩০, ২০২৪
রাকিবের সঙ্গে মাহির প্রেম হয়েছিল যেভাবে

হঠাৎ করেই চলতি বছরের ফেব্রুয়ারিতে ফেসবুক লাইভে এসে স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান চিত্রনায়িকা মাহিয়া মাহি। ওই সময় আরও জানান, শিগগিরই আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হবে তাদের।

এরপর মার্চেই এক সাক্ষাৎকারে নায়িকা জানান, গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিবের সঙ্গে কাগজ-কলমে বিচ্ছেদ হয়েছে তার। এরপর একমাত্র ছেলে ফারিশকে নিয়ে বেশ দারুণ সময় কাটাচ্ছেন মাহি। সন্তান ও কাজ নিয়েই এখন তিনি ব্যস্ত।

তবে সম্প্রতি রাকিব সরকারের সঙ্গ তার প্রেম কীভাবে গড়ে উঠেছিল, তার একটি ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়েছে সামাজিকমাধ্যমে। যদিও তাদের বিয়ে-বিচ্ছেদ এখন অতীত। কিন্তু প্রেমের গল্প তো অজানা।

গণমাধ্যমে দেওয়া একটি পুরোনো ভিডিও সাক্ষাৎকারে রাকিব সরকারের সঙ্গে তার কীভাবে প্রেম হয়েছিল, তা বলতে দেখা গেছে মাহিয়া মাহিকে। তিনি বলেন, ওর (রাকিব সরকার) ও আমার মধ্যে শুধু বন্ধুত্ব ছিল। আমাদের ৮/৯ জনের একটি গ্রুপ আছে। আমার বেস্ট ফ্রেন্ড হচ্ছে ওর ফ্রেন্ড। এ রকম আমাদের কমন বন্ধুদের একটি গ্রুপ ছিল। সেই গ্রুপে প্রায়ই ওর সঙ্গে আমার দেখা হতো। এমনকি যেকোনো গেট টুগেদারেও।

মাহি আরও বলেন, আমি-রাকিব ও গ্রুপের সবাই মিলে মজার উদ্দেশে ছবি তুলে ফেসবুকে দিলাম। রাকিবকে যারা পছন্দ করত, তাদের জেলাসের জন্য। কিন্তু ছবি পোস্টের পর রাকিব ও আমাকে নিয়ে নিউজ করে সবাই। আর নিউজ হওয়ার পর সমস্যা শুরু হয়েছিল ওর পরিবারে।

মাহি বলেন, যখন দেখলাম নিউজ হচ্ছে, তখনই চিন্তা করলাম, রাকিব যেহেতু সিঙ্গেল, আর আমিও সিঙ্গেল। চলো, বিয়েটা করে ফেলি। আর বিয়ের পরই প্রেম শুরু হয়েছিল আমাদের।

এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। তার সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ে করেন। তাদের সংসারে একটি পুত্রসন্তান রয়েছে। কিন্তু দাম্পত্যজীবনে বনিবনা না হওয়ায় চলতি বছর মার্চে আলাদা হন তারা।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, জুন ৩০, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।