ঢাকা, বৃহস্পতিবার, ৯ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

বিনোদন

সালমান শাহর সঙ্গে ৩০ বছর আগের ছবি, যা বললেন জয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, জুলাই ১০, ২০২৪
সালমান শাহর সঙ্গে ৩০ বছর আগের ছবি, যা বললেন জয়

ঢালিউডের অকাল প্রয়াত চিত্রনায়ক সালমান শাহর সঙ্গে ত্রিশ বছর আগের স্মৃতিরোমন্থন করলেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়।  
বুধবার (১০ জুলাই) সামাজিকমাধ্যম ফেসবুকে সালমান অভিনীত ‘স্নেহ’ সিনেমার শুটিং সেট থেকে তোলা একটি ছবিটি শেয়ার করেছেন জয়।

জীবনে অনেক ছবি তুললেও এই ছবিটিকে ‘অমর’ আখ্যা দিয়েছেন তিনি। ক্যাপশনে লেখেন, ওই দিনটির কথা মনে আছে। শ্যামলীর একটি বাড়িতে মামা গাজী মাজহারুল আনোয়ারের স্নেহ ছবির শুটিং চলছে। শুটিং দেখতে গিয়ে এক বিকেলে ফটোগ্রাফার পিন্টু মামার ক্যামেরায় এই ছবিটি তোলা হলো। কত ছবি পৃথিবীতে তুলেছি। কত ছবি কতজন তুলে। কিছু কিছু ছবি হয়ে যায় অমর।

জয় আরও লেখেন, ওই সময় আমার বয়স আমার স্বপ্ন আমার ওই দিনগুলো আমি আর কখনো ফিরে পাব না। ৩০ বছর আগের এই ছবিটি দেখে মনে হচ্ছে এইতো সেদিন। আগামী ৩০ বছর বাঁচার সম্ভাবনা খুবই কম। গত ৩০ বছর চোখের পলকে চলে গেল। তাহলে বাকিটা? ভেজা চোখ সিনেমার গানটি মনে পড়ছে- জীবনের গল্প আছে বাকি অল্প। যা কিছু চাওয়ার নাও চেয়ে নাও। যা কিছু পাওয়ার নাও পেয়ে নাও। পাবে না সময় আর হয়তো।

উল্লেখ্য, প্রয়াত গাজী মাজহারুল আনোয়ার পরিচালিত ‘স্নেহ’ সিনেমাটি মুক্তি পায় ১৯৯৪ সালে। সিনেমাটিতে সালমান শাহর নায়িকা ছিলেন মৌসুমী। এতে আরও অভিনয় করেছিলেন শাবানা, আলমগীর ও হুমায়ুন ফরীদি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জুলাই ১০ , ২০২৪
এনএটি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।