ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন উর্বশী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন উর্বশী

কিছুদিন আগে সামাজিকমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়, যেখানে দেখা যায় স্নানঘরে পোশাক বদলাচ্ছেন অভিনেত্রী উর্বশী রাউতেলা। এই ভিডিও কীভাবে নেটপাড়ায় ছড়িয়ে পড়ল, তা নিয়ে বেশ চর্চাও হয়।

নেটাগরিকের একাংশের দাবি করেছিলেন, ডিপফেকের মাধ্যমে নাকি এই ভিডিও তৈরি করা হয়েছে। এবার সেই ভিডিও নিয়ে উর্বশী নিজেই মুখ খুললেন।

উর্বশী স্বীকার করেন, স্নানঘরের ভিডিওতে তিনিই ছিলেন। তবে সেই দৃশ্য তার আসন্ন সিনেমা ‘ঘুসপেঠিয়ে’র। যদিও, কীভাবে নির্দিষ্ট ওই দৃশ্য সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ল, তা নিয়ে উর্বশীর নাকি কোনও ধারণা নেই। তাই বিষয়টি নিয়ে বেশ বিরক্ত অভিনেত্রী।

সংবাদমাধ্যমে উর্বশী বলেন, যে দিন ভিডিওটি ভাইরাল হয়, আমি খুবই বিরক্ত হয়েছিলাম। যদিও এটা আমার ব্যক্তিগত জীবনের কোনও দৃশ্য নয়। ভিডিওটাও আমার ব্যক্তিগত নয়। এই দৃশ্য আমার সিনেমা ‘ঘুসপেঠিয়ে’র।

উর্বশীকে প্রশ্ন করা হয়, ব্যক্তিগত ভিডিও ফাঁস হলে তিনি কী করতেন, উত্তরে তিনি বলেন, না আমি চাই না, কোনও নারী এমন পরিস্থিতির সম্মুখীন হোন।

উর্বশীর এই ভিডিও ছড়িয়ে পড়ার পরে ম্যানেজারের সঙ্গে তার ফোনালাপও ভাইরাল হয়। সেই রেকর্ডিংয়ে উর্বশীকে বলতে শোনা যায়, তুমি কি ভিডিওটা দেখেছ? আমি বুঝতে পারছি না, এগুলো বাইরে ছড়িয়ে পড়ছে কীভাবে। ওদের সঙ্গে আমায় এখনই কথা বলতে হবে।

এর উত্তরে উর্বশীর ম্যানেজার বলেন, তিনি চেষ্টা করছেন যাতে ওই ভিডিও সামাজিকমাধ্যম থেকে দ্রুত মুছে ফেলা যায়।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।