ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

অসুস্থ শাহরুখ, চিকিৎসার জন্য যাচ্ছেন যুক্তরাষ্ট্রে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৪
অসুস্থ শাহরুখ, চিকিৎসার জন্য যাচ্ছেন যুক্তরাষ্ট্রে

ভালো নেই বলিউডের কিং খান। সোমবার (২৯ জুলাই) মুম্বাইয়ের একটি হাসপাতালে চোখ দেখাতে গিয়েছিলেন শাহরুখ খান।

সেখানে আগেই তার একটি ছোট অস্ত্রোপচার হয়েছিল। সেখানে তার চিকিৎসা ঠিকভাবে সম্পন্ন হয়নি বলে আরও ভালো চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে যাওয়ার সিদ্ধান্ত নেন অভিনেতা।

যুক্তরাষ্ট্রে অভিনেতার আবারও অপারেশন হতে পারে বলে জানা গেছে। তবে তার চোখে কী সমস্যা হয়েছে সে বিষয়ে এখনও কোনও তথ্য পাওয়া যায়নি।

এর আগে গেল মে মাসে আইপিএলের একটি ম্যাচে অসুস্থ হয়ে পড়েছিলেন শাহরুখ খান। অতিরিক্ত গরমে হিট স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন তিনি। এই সময় তাকে গুজরাটের একটি হাসপাতালে ভর্তি করা হয়। যেখানে চিকিৎসা শেষে তাকে ছেড়েও দেওয়া হয়।

মঙ্গলবার (৩০ জুলাই) অভিনেতা মার্কিন যুক্তরাষ্ট্রের উদ্দেশে রওনা হবেন বলে জানা গিয়েছে। তবে সেখানে কোন হাসপাতালে তার চিকিৎসা হবে, এ বিষয়ে কোনো তথ্য জানা যায়নি।

২০২৩ সালে একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিলেও, ২৪-এ এখনও পর্যন্ত কোনও সিনেমা মুক্তি পায়নি শাহরুখের। অভিনেতাকে সামনে দেখা যাবে ‘কিং’ সিনেমায়। এতে তার মেয়ে সুহানা খানও থাকবেন।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad