ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

‘হঠাৎ ভালোবাসা’য় জোভান-তটিনী 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৪
‘হঠাৎ ভালোবাসা’য় জোভান-তটিনী 

নব্বই দশকের প্রেমের গল্পে মজেনি এমন দর্শক খুঁজে পাওয়া কঠিন। এবার সেই প্রেমের গল্প আধুনিকতার ছোঁয়ায় কেমন করে উঠে এমন গল্পে নির্মিত হয়েছে নাটক ‘হঠাৎ ভালোবাসা’।

সফট রোমান্টিক ধাঁচের এই নাটকে জুটি বেঁধে হাজির হয়েছেন ফারহান আহমেদ জোভান ও তানজিম সাইরা তটিনী।

ফারহান আহমেদ জোভান বলেন, খুবই সুন্দর একটা গল্প। নাইন্টিজের প্রেমের গল্প। যদিও অনেক দিন আগে করা কাজটি কিন্তু দেশের পরিস্থিতির কারণে এতদিন মুক্তি পায়নি। দর্শক কাজটি দেখে উপভোগ করবে। আর তটিনী আগের চেয়েও অনেক ম্যাচিউর হয়েছে, ভালো করেছে।

নির্মাতা ইমরাউল রাফাত বলেন, অনেক গল্পে কাজ করা হয়। কিন্তু এই গল্পটি আমার একটু বেশি প্রিয়। একটি থাই মুভি ও ‘হঠাৎ বৃষ্টি’ থেকে কিছুটা অনুপ্রাণিত হয়ে নির্মাণ করেছি। যারা কাজটি দেখবেন অন্যরকম ফিল পাবেন।

তিনি আরো বলেন, জুলাইতে মুক্তির কথা থাকলেও দেশের রাজনৈতিক পরিস্থিতির কারণে মুক্তি পেছানো হয়। এখন ধীরে ধীরে সবকিছু স্বাভাবিক হচ্ছে। এ কারণে নাটকটি মুক্তি দে্ওয়া হচ্ছে। আশা করছি দর্শকরা অনুপ্রাণিত করবেন।

প্রায় অনেক দিন পর জোভান-তটিনী জুটির নাটক দেখতে পাবেন দর্শক। বৃহস্পতিবার নাটকটি উন্মুক্ত হয়েছে ইউটিউবে। এই নাটকটিতে আরও অভিনয় করেছেন মনিরা মিঠু, আবদুল্লাহ রানা, শাহবাজ সানী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।