ঢাকা, শুক্রবার, ১৮ আশ্বিন ১৪৩১, ০৪ অক্টোবর ২০২৪, ০০ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আবারও মা হতে যাচ্ছেন কোয়েল মল্লিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৪
আবারও মা হতে যাচ্ছেন কোয়েল মল্লিক

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক আবারও মা হতে যাচ্ছেন। সবকিছু ঠিক থাকলে এটি হবে কোয়েল ও নিসপাল দম্পতির দ্বিতীয় সন্তান।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে কোয়েল মল্লিক ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যায়, মেট্রোরেলে পাশাপাশি সিটে বসে আছেন কোয়েল মল্লিক ও নিসপাল। তাদের সামনে দাঁড়ানো এ দম্পতির পুত্র কবীর।

এ ছবির ক্যাপশনে কোয়েল মল্লিক লেখেন, আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের পরিবার বড় হচ্ছে। খুব তাড়াতাড়ি কবীর (কোয়েলের ছেলে) বড় ভাই হতে চলেছে। আপনাদের ভালোবাসা আর আশীর্বাদ প্রয়োজন।

এরপর থেকে ভক্ত-অনুরাগী ও সহকর্মীদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন এই দম্পতি। অভিনেত্রী নুসরাত জাহান লেখেন, ‘অভিনন্দন। ’ চিত্রনায়ক জিৎ লেখেন, ‘দারুণ। পরিবারের সবাইকে অভিনন্দন। ’ শুভশ্রী গাঙ্গুলি লেখেন, ‘অভিনন্দন। ’ ঋতুপর্ণা সেনগুপ্ত লেখেন, ‘অভিনন্দন। খুব আনন্দ হচ্ছে। ’ এমন অসংখ্য মন্তব্য শোভা পাচ্ছে কমেন্ট বক্সে।

তবে কোয়েল কত দিনের অন্তঃসত্ত্বা তা জানা যায়নি। তাছাড়া কবে নাগাদ নতুন অতিথি কোলজুড়ে আসবে সে বিষয়েও কিছু বলেননি কোয়েল।

প্রযোজক নিসপাল সিংয়ের সঙ্গে ২০১৩ সালের ১ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন কোয়েল মল্লিক। ২০২০ সালের ৫ মে অর্থাৎ বিয়ের সাত বছর পর এ দম্পতির সংসার আলো করে আসে পুত্র কবীর।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।