ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

রহমত উল্লাহর নামে শাকিবের করা মামলা খারিজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৪
রহমত উল্লাহর নামে শাকিবের করা মামলা খারিজ

ঢাকা: প্রযোজক রহমত উল্লাহর নামে ডিজিটাল নিরাপত্তা আইনে চিত্রনায়ক শাকিব খানের করা মামলা খারিজ করে দিয়েছেন আদালত। বুধবার (০৯ অক্টোবর) ঢাকার সাইবার ট্রাইব্যুনাল এ এম জুলফিকার হায়াত এই আদেশ দেন।

এর আগে অভিযোগের প্রাথমিক সত্যতা মেলেনি মর্মে রহমত উল্লাহকে অব্যাহতির আবেদন করে চূড়ান্ত প্রতিবেদন (ফাইনাল রিপোর্ট) পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।  

এরপর বাদীপক্ষে শাকিব খান প্রতিবেদনের বিরুদ্ধে নারাজি দেন। আজ শুনানি শেষে সেই নারাজি গ্রহণ করার মতো উপাদান না থাকায় আদালত মামলাটি খারিজ করে দেন।  

এর আগে গেল বছর ২৭ মার্চ এই মামলা করেন শাকিব খান।  

অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিং চলার সময় সহকারী নারী প্রযোজককে ধর্ষণ ও শিডিউল ফাঁসানোর অভিযোগ তোলেন রহমত উল্লাহ।

শাকিব খানের বিরুদ্ধেও মানহানির অভিযোগে পাল্টা মামলা করেছেন এই প্রযোজক। ২০২৩ সালের ১৩ এপ্রিল ঢাকা মহানগর দায়রা জজ আদালতে দণ্ডবিধি ৪৯৯, ৫০০ ও ৫০১ ধারায় মামলাটি করা হয় বলে জানান রহমত উল্লাহর আইনজীবী ড. মো. তবারক হোসেন ভূঁইয়া। এই মামলাটি বর্তমানে চলমান রয়েছে। পিবিআই ইতোমধ্যেই এই মামলার তদন্ত রিপোর্ট আদালতে দাখিল করেছে বলেও জানা গেছে।

তবে শাকিব খান দাবি করেন, মিথ্যা অভিযোগ দিয়ে তার সুনাম ক্ষুন্ন ও চাঁদা দাবি করছেন রহমত উল্লাহ।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২৪
কেআই/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।