ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

পুরনো গানে নতুন রিয়াজ-মাহি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
পুরনো গানে নতুন রিয়াজ-মাহি ‘কৃষ্ণপক্ষ’ ছবিতে মাহি ও রিয়াজ

‘অলিতে গলিতে দেখা পরিচয়/ঠিকানা লেনদেন/হৃদয়ের কোনো ঠিকানা থাকে না/কথাটা কী বুঝলেন/এ কথা জেনেও হাঁটাহাটি করি/ ভূতের গলিটা খুঁজি/তোমার দেখা পেয়ে যাবো আমি/হঠাৎ করেই বুঝি/ঠিকানা আমার নোটবুকে আছে/নোটবুক নেই কাছে/তিন নম্বর ভূতের গলি এটুকু মনে আছে…’- ‘কৃষ্ণপক্ষ’ ছবির একটি গানের শুরুর কথা এটি। নাম ‘ঠিকানা আমার’।

গানটার সঙ্গে ঠোঁট মিলিয়েছেন রিয়াজ, সঙ্গে আছেন মাহি। হুমায়ূন আহমেদের লেখা এই গানটি নতুনভাবে ব্যবহার করা হয়েছে তারই উপন্যাস অবলম্বনে তৈরি করা ‘কৃষ্ণপক্ষ’ ছবিতে। এটি পরিচালনা করেছেন মেহের আফরোজ শাওন।

পরিচালক সূত্রে জানা যায়, ‘ঠিকানা আমার’ গানটিতে নতুনভাবে সুর দিয়েছেন ও গেয়েছেন এস আই টুটুল। এর আগে একই লিরিকে সুর দিয়েছিলেন ইমন সাহা। তার সুরে কিশোর ও কোনাল গানটি গেয়েছিলেন ‘যদি ভালো না লাগে তো দিও না মন’ টেলিছবিতে। পর্দায় ঠোঁট মিলিয়েছিলেন নোবেল ও পূর্ণিমা।
 
হুমায়ূন আহমেদের জন্মদিন উপলক্ষে নভেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিলো শাওনের পরিচালনায় প্রথম ছবি ‘কৃষ্ণপক্ষ’। রিয়াজের অসুস্থতার কারণে দৃশ্যধারণে বিলম্ব হওয়ায় ছবি মুক্তি পিছিয়ে গেছে। নতুন বছরের শুরুর দিকে বড়পর্দায় দেখা যাবে রিয়াজ-মাহির প্রথম রসায়ন।   

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।