ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

১ জানুয়ারি বুলবুল জন্ম উৎসব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
১ জানুয়ারি বুলবুল জন্ম উৎসব

জাতীয় নৃত্যশিল্পী নৃত্যাচার্য বুলবুল চৌধুরীর ৯৭তম জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা ও বাংলাদেশ শিল্পকলা একাডেমির যৌথ উদ্যোগে আয়োজন করা হয়েছে ‘বুলবুল জন্ম উৎসব ২০১৬’। আগামী ১ জানুয়ারি সন্ধ্যায় জাতীয় নাট্যশালা মিলনায়তনে এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে থাকবেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর।

 

বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে থাকবেন সংস্কৃতি সচিব আক্তারী মমতাজ এবং আইন ও সালিশ কেন্দ্রের নির্বাহী পরিচালক অ্যাডভোকেট সুলতানা কামাল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করবেন বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থার সভাপতি মিনু হক।

এদিকে নৃত্যাচার্যের জন্মদিনকে সামনে রেখে ২৮ ও ২৯ ডিসেম্বর আয়োজন করা হয়েছে দুই দিনের নৃত্য কর্মশালা। এর উদ্বোধন করেন নৃত্যব্যক্তিত্ব বেগম লায়লা হাসান। এ ছাড়াও ছিলেন বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থার সভাপতি মিনু হক, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, নৃত্যশিল্পী মীনা মোঃ নজরুল ইসলাম, গোলাম মোস্তফা খান, দীপা খন্দকার, সেলিনা হক, পাপড়ী, আব্দুল মতিন। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র প্রদান করা হবে।

বাংলাদেশ সময় : ১৬১২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।