ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

নতুন বছরের প্রথম প্রহরে ‘ভাইয়া’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
নতুন বছরের প্রথম প্রহরে ‘ভাইয়া’

ভারতের জনপ্রিয় গায়িকা ও র‌্যাপার হার্ড কৌর হিন্দি, তামিল বা ইংরেজি ভাষার গানই করেছেন বেশি। কিছুদিন আগে ‘বালিকা’খ্যাত সংগীতশিল্পী প্রীতম আহমেদ তার সঙ্গে একটি গান গেয়েছিলেন।

‘ভাইয়া’ শিরোনামের গানটি প্রকাশ হচ্ছে ইংরেজি নতুন বছর উপলক্ষে।

প্রীতম জানান, তাদের গাওয়া গানটি প্রাথমিকভাবে বাজারে ছাড়া হচ্ছে হিন্দিতে। পরে আসবে এর বাংলা সংস্করণ। তিনি বলেছেন, ‘ভারতীয় বাজারের জন্য নির্মিত গানটি প্রথমে হিন্দিতে প্রকাশ হলেও দ্বিতীয় সংস্করণটি আসবে বাংলায়। মুম্বাই, দুবাই, নিউইয়র্ক, লন্ডন, সিডনিসহ পৃথিবীর অনেক শহরের বর্ষবরণ অনুষ্ঠানে বা ক্লাবে গানটি প্রথমবারের মতো বাজিয়ে বছরের প্রথম প্রকাশিত গান হিসেবে সবার আনন্দের সঙ্গী করা হবে। ’

প্রীতম আরও জানান, এই প্রথম বাংলাদেশি শিল্পীর কোনো গান প্রকাশিত হতে যাচ্ছে মোবাইল অ্যাপস হিসেবে যা পৃথিবীর যে কোনো প্রান্ত থেকেই গুগল প্লে স্টোরে গিয়ে ‘ভাইয়া’ নামে পাওয়া যাবে, যা ডাউনলোড করলেই পুরো গানটি শুনতে পাবেন। এ ছাড়া ভারতীয় বিখ্যাত মিউজিক অ্যাপস স্টোর গানা ডটকম ও সাবন ডটকমসহ প্রায় ৭২টি অনলাইন স্টোরে পর্যায়ক্রমে গানটি পাওয়া যাবে।

** হার্ড কৌরকে নিয়ে প্রীতমের ‘ভাইয়া’

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।