ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

মান্না উৎসবে কাল বসছে তারার মেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
মান্না উৎসবে কাল বসছে তারার মেলা মান্না

অকাল প্রয়াত চিত্রনায়ক মান্নার স্মরণে আগামীকাল শুক্রবার (১ জানুয়ারি) অনুষ্ঠিত হবে ‘মান্না উৎসব ২০১৬ : ড্রিমস অব মান্না’। বাংলাদেশ শিশু একাডেমির উন্মুক্ত মঞ্চে এই আয়োজন শুরু হবে সন্ধ্যা ৬টায়।



মান্না উৎসবে যোগ দিচ্ছেন একঝাঁক চলচ্চিত্র ও সংগীত তারকা। নাচে-গানে-স্মৃতিচারণে তারা স্মরণ করবেন নায়ক মান্নাকে। শিল্পী তালিকায় আছেন মৌসুমী, মিশা সওদাগর, শাবনূর, পপি, অমিত হাসান, শিরীন শিলা, আমিন খান, জায়েদ খান, আইরিন, ইমন, আলিশা, মীরাক্কেল গ্রুপ, বিউটি, সালমা, পুলক, মেহরাব, মনির খান, রিজিয়া পারভীন, ইবরার টিপু প্রমুখ।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে,  অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন রিয়াজ, ফেরদৌস ও নওশীন। অনুষ্ঠানের মঞ্চসজ্জা করেছেন উত্তম গুহ।

এদিকে ছয়জন গুণী শিল্পীকে মান্না স্মৃতি পদক প্রদান ও স্মৃতিচারণা প্রদান করা হবে। তারা হলেন- চাষী নজরূল ইসলাম (মরণোত্তর), রাজ্জাক, আনোয়ারা, শবনম, কাজী হায়াৎ ও সুচন্দা। মান্না ফাউন্ডেশন ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির যৌথ উদ্যোগে এই উৎসবের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার এনটিভি। অনুষ্ঠানটিতে মান্না অভিনীত ছবির পরিচালক, সহশিল্পীরা চলচ্চিত্রে মান্নার অবদান, সফলতাসহ নানা বিষয়ে স্মৃতিচারণা করবেন।

মান্না ফাউন্ডেশনের চেয়ারপার্সন শেলী মান্না জানান, মান্না উৎসবে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। আর বিশেষ অতিথি থাকবেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন ও এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোসাদ্দেক আলী।  

দুই শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন নায়ক মান্না। ২০০৬ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি। ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪৪ বছর বয়সে মারা যান জনপ্রিয় এই অভিনেতা।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।