ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

এক দৃশ্যে ভাঙা হলো ৬০ হাজার মদের বোতল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
এক দৃশ্যে ভাঙা হলো ৬০ হাজার মদের বোতল ‘রায়ীস’ ছবিতে নওয়াজুদ্দিন সিদ্দিকী

‘রায়ীস’ ছবির বাণিজ্যিক ধাঁচের ট্রেলারে স্পষ্ট হয়েছে, এর গল্পটা বেআইনিভাবে মদ আমদানি-রপ্তানি করা শাহরুখ খান ও পুলিশ কর্মকর্তা নওয়াজুদ্দিন সিদ্দিকীর বিরোধকে ঘিরে। বলিউড বাদশার চরিত্রের নাম রায়ীস। তার চোরাচালান ফাঁস করে দিতে যারপরনাই চেষ্টা করে পুলিশ। 

‘রায়ীস’ ছবির বাণিজ্যিক ধাঁচের ট্রেলারে স্পষ্ট হয়েছে, এর গল্পটা বেআইনিভাবে মদ আমদানি-রপ্তানি করা শাহরুখ খান ও পুলিশ কর্মকর্তা নওয়াজুদ্দিন সিদ্দিকীর বিরোধকে ঘিরে। বলিউড বাদশার চরিত্রের নাম রায়ীস।

তার চোরাচালান ফাঁস করে দিতে যারপরনাই চেষ্টা করে পুলিশ।  

আশির দশকের গুজরাটে মদ্যপানে নিষেধাজ্ঞা আরোপের প্রেক্ষাপটে সাজানো হয়েছে ছবিটির চিত্রনাট্য। বিভিন্ন অবৈধ কার্যক্রমের মধ্য দিয়ে অ্যালকোহল শিল্পে যে ধস নেমেছিলো তা ছুঁয়ে যাওয়া হয়েছে এ গল্পে।

একটি দৃশ্যে দেখা যায় অসংখ্য মদের বোতল ভেঙে দিচ্ছে পুলিশ। এর চিত্রায়নের জন্য ব্যবহার হয়েছে ৬০ হাজার বোতল। কয়েক সেকেন্ডের ব্যবধানে সব চুরমার করে দিয়েছেন নওয়াজ। তবে কাজটা একেবারে সহজ ছিলো না। এসব বোতল জড়ো করতে কয়েকদিন লেগেছে।  

ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ২৫ জানুয়ারি। রাহুল ধোলাকিয়ার পরিচালনায় এতে শাহরুখের বিপরীতে প্রথমবার জুটি বেঁধেছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। ‘রায়ীস’ প্রযোজনা করেছেন ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানি।  

লাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।