ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

‘মনে রেখো’ গানের শ্যুটিং নেপালে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, মার্চ ২, ২০১৮
‘মনে রেখো’ গানের শ্যুটিং নেপালে নায়িকা মাহি

নানা জটিলতা কাটিয়ে প্রায় এক বছর পর শেষ হয়েছে ‘মনে রেখো’ ছবির সিকোয়েন্সের শ্যুটিং। গত ২৫ ও ২৭ ফেব্রুয়ারি রাজধানীর বেশ কয়েকটি লোকেশনে এর শ্যুটিং হয়। ওয়াজেদ আলী সুমন পরিচালিত ছবিটির সিকোয়েন্সের শ্যুটিং হলেও বাকি আছে চারটি গান। চলতি মাসেই গানগুলোর শ্যুটিংয়ে নেপালে যাবার কথা রয়েছে ছবির ইউনিটের।

ওয়াজেদ আলী সুমন বাংলানিউজকে বলেন, ‘সিকোয়েন্সের মাত্র দু’দিনের শ্যুটিং বাকি ছিলো। তা শেষ হলো।

ঢাকায় এসে ছবির নায়ক বনি শ্যুটিংয়ে অংশ নিয়েছেন। এখন ডাবিংয়ের কাজ চলছে। আশা করছি মার্চের ১৫ তারিখ মাহি ও বনিকে নিয়ে গানের শ্যুটিংয়ে নেপাল যাবো। টানা এক সপ্তাহ সেখানে ৪টি গানের শ্যুটিং হবে’।

ওয়ার্ক পারমিট না নিয়ে দেশে ভারতীয় তারকা ও কলাকুশলী কাজ করার অভিযোগে গত বছর মার্চে  ‘মনে রেখো’ ছবিটি বিতর্কের মুখে পড়ে। তাছাড়া মাহির শিডিউল নিয়েও সৃষ্টি হয়েছিলো জটিলতা। অবশেষে ছবিটির কাজ শেষ হতে যাচ্ছে।

পরিচালক জানান, এবার ওয়ার্ক পারমিট নিয়েই বিদেশি তারকা ও টেকনিশিয়ানরা শ্যুটিংয়ে অংশ নিয়েছেন।

হার্টবিট প্রোডাকশনের ব্যানারে রোমান্টিক-অ্যাকশন ঘরানার ছবিটির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি ও টালিগঞ্জের বনি সেনগুপ্ত ছাড়াও ‘মনে রেখো’ ছবিতে আরও অভিনয় করছেন শক্তিমান অভিনেতা মিশা সওদাগর, জয়ী, সোহেল, তুলিকা ও বিশ্বজিৎ।  

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, মার্চ ০২, ২০১৮
জেআইএম/এসএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।