ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

আমিরকে হারিয়ে দিলেন সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৮ ঘণ্টা, মার্চ ৩, ২০১৮
আমিরকে হারিয়ে দিলেন সালমান আমির খান ও সালমান খান

আমির খানের সঙ্গে সচরাচর টেক্কা দিতে চান না সালমান খান। কারণ একটাই, আমিরের ছবি সব সময়ই বছরের শেষের দিকে মুক্তি দেওয়া হয়। এক কথায়, বরাবর ফাঁকা মাঠেই গোল দেন আমির। সমালোচকদের প্রশংসা থেকে পুরস্কারের মঞ্চ, সবই দখল করে নেন এক নিমেষে! তবে এবার সেই আমিরকেই হারিয়ে দিলেন সালমান।

শুক্রবার (০২ মার্চ) চীনে মুক্তি দেওয়া হয়েছে সালমান খান অভিনীত ‘বজরঙ্গি ভাইজান’। এক দিনে ছবিটি আয় করে ফেলেছে ২.৮ মিলিয়ন ডলার।

যেখানে আমির খানের ‘দঙ্গল’ প্রথম দিনে আয় করেছিলো ২.৫ মিলিয়ন ডলার।

​তবে আমির খানের আরেক ছবি ‘সিক্রেট সুপারস্টার’কে হারাতে পারেনি সালমানের ‘বজরঙ্গি ভাইজান’। কেননা চীনে মুক্তি পাওয়ার প্রথম দিনে ছবিটি আয় করেছিলো ৬.৮৮ মিলিয়ন ডলার।  

চীনের চলচ্চিত্র কোম্পানি ই স্টারস ফিল্মস লিমিটেডের সহযোগিতায় ইরোস ইন্টারন্যাশনাল শুক্রবার (০২ মার্চ) চীনের আট হাজারেরও বেশি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হয়েছে ছবিটি।

‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে সালমান খানের সঙ্গে অভিনয় করেছেন কারিনা কাপুর খান, হারশালি মালহোত্রা ও নওয়াজুদ্দিন সিদ্দিকী। এর গল্প গড়ে উঠেছে বাকপ্রতিবন্ধী এক পাকিস্তানি মেয়েকে নিয়ে, যে কিনা দুর্ঘটনাক্রমে ভারতে চলে আসে। একপর্যায়ে মেয়েটিকে সালমান উদ্ধার করে তার দেশে পাঠানোর জন্য উপায় খুঁজতে থাকেন।  

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, মার্চ ০৩, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।