ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

মুক্তির আগেই ফাঁস রজনীকান্ত-অক্ষয়ের ‘২.০’র টিজার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৭ ঘণ্টা, মার্চ ৪, ২০১৮
মুক্তির আগেই ফাঁস রজনীকান্ত-অক্ষয়ের ‘২.০’র টিজার ‘২.০’ ছবির পোস্টার

২০১৮ সালের সবচেয়ে বহুল প্রতিক্ষীত ছবি রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত ‘২.০’ এতে কোনো সন্দেহ নেই। এর বাজেট ৪০০ কোটি রুপি, যা ‘বাহুবলী টু’-এর চেয়েও বেশি। ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘রোবট’-এর সিক্যুয়েল এটি।

কিছুদিন পর ইউটিউবে প্রকাশিত হওয়ার কথা ছিলো ছবিটির টিজার। কিন্তু তার আগেই অনলাইনে ফাঁস হয়ে গেলো ‘২.০’র টিজার।

রোববার (০৪ মার্চ) সকালে অনলাইনে টিজারটি প্রকাশের পর রীতিমতো ভাইরাল হয়ে ওঠে সেটি। এ ঘটনায় নির্মাতাদের ওপর বেশ চটেছেন দর্শক।

বিষয়টি নিশ্চিত করে বাণিজ্য গবেষক রমেশ বালা টুইটারে লিখেছেন, “অনলাইনে ‘২.০’র টিজার ফাঁস হওয়ার ঘটনাটি জানতে পেরে হতবাক লাগছে। আশা করছি অপরাধীদের বিরুদ্ধে কঠোর শাস্তির ব্যবস্থা নেবে নির্মাতারা। ”

যোগ করে তিনি আরও লিখেছেন, ‘এই ক্ষতি থেকে বের হতে প্রযোজনা প্রতিষ্ঠানের উচিত যতো দ্রুত সম্ভব অফিসিয়াল টিজারটি ইউটিউবে প্রকাশ করা। ’

এবারই প্রথম ৬৬ বছর বয়সী অভিনেতা রজনীকান্তের সঙ্গে পর্দা ভাগাভাগি করছেন অক্ষয় কুমার। ‘২.০’-এর খলচরিত্র ড. রিচার্ডস হিসেবে আছেন অক্ষয়। এক নিরীক্ষায় ব্যর্থ হওয়ার কারণে পক্ষীমানবের মতো প্রাণীতে পরিণত হন তিনি। এরপর বিজ্ঞানী বাসীগারান ও তার সৃষ্টি রোবট চিট্টির বিরুদ্ধে চলে যান ড. রিচার্ডস। বাসীগারান ও চিট্টি উভয় চরিত্রেই আবারও দেখা যাবে সুপারস্টার রজনীকান্তকে।

রজনীকান্তের পাশাপাশি ‘২.০’তে আরও রয়েছেন অ্যামি জ্যাকসন, সুধাংশু পাণ্ডে ও আদিল হুসেন। আগামী ১৪ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, মার্চ ০৪, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।