ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

উর্বশীকে হত্যার হুমকি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৫ ঘণ্টা, মার্চ ৪, ২০১৮
উর্বশীকে হত্যার হুমকি উর্বশী রাউতেলা

বলিউডের সাড়া জাগানো আবেদনময়ী-থ্রিলার সিনেমা ‘হেট স্টোরি’। এবার তৈরি হয়েছে এর চতুর্থ পর্ব ‘হেট স্টোরি ফোর’। গত ২৬ জানুয়ারি ইউটিউবে প্রকাশিত হয়েছে ছবিটির ট্রেলার। যেখানে বেশ খোলামেলাভাবে নিজেকে উপস্থাপন করেছেন উর্বশী রাউতেলা।

‘হেট স্টোরি ফোর’-এ অভিনয়ের সুবাদে যেমন সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন। ঠিক তেমনই হত্যার হুমকি পেয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

সম্প্রতি এমনটাই প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম।

এ প্রসঙ্গে উর্বশীর একটি ঘনিষ্ঠসূত্র জানান, ছবিতে অভিনয় করায় ভক্তদের ভালোবাসা পেয়েছেন উর্বশী। কিন্তু কয়েকজনের কাছ থেকে বাজে মন্তব্য শুনতে হয়েছে তাকে। এমনকি তাকে হত্যার হুমকিও দেওয়া হয়েছে।

২০১২ সালে মুক্তি পায় প্রথম সিনেমা ‘হেট স্টোরি’। এরপর ২০১৪তে ‘হেট স্টোরি টু’ এবং ২০১৫ সালে ‘হেট স্টোরি থ্রি’। ‘হেট স্টোরি’ সিরিজে যথাক্রমে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন পাওলি দাম, সুরভিন চাওলা, জেরিন খান এবং ডেইজি শাহ।

বিশাল পান্ডে পরিচালিত ‘হেট স্টোরি ফোর’-এ উবর্শীর পাশাপাশি আরও দেখা যাবে টেলিভিশন তারকা করণ ওয়াহি, ভিভান ভাথেনা, গুলশান গ্রোভারসহ প্রমুখ। আগামী ৯ মার্চ মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, মার্চ ০৪, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।