ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

আট দিনে ৫০ কোটির ঘরে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, মার্চ ৪, ২০১৮
আট দিনে ৫০ কোটির ঘরে ‘সোনু কে টিটু কি সুইটি’ ছবির দৃশ্য

মুক্তির প্রথম সপ্তাহে হিট তকমা লেগেছে লাভ রঞ্জন পরিচালিত ‘সোনু কে টিটু কি সুইটি’ ছবির গায়ে। অল্প সময়েই পুঁজি উঠিয়ে আনতে সক্ষম হলো এটি।

মাত্র আট দিনে ‘সোনু কে টিটু কি সুইটি’র আয় দাঁড়িয়েছে ৫১ কোটি ৭৭ লাখ রুপিতে। যেখানে ছবিটি নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ৪০ কোটি রুপি।

ছবিতে অভিনয় করেছেন ‘পেয়ার কা পাঞ্চনামা’খ্যাত অভিনেতা কার্তিক আরিয়ান ও অভিনেত্রী নুসরাত ভারুচা। দুই ছোটবেলার বন্ধুর প্রেমের গল্পে নির্মিত ছবিটি দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছে।

ছবিটিকে নিজের ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হিসেবে দেখছেন অভিনেতা কার্তিক। বক্স অফিসের সফলতার ব্যাপারে এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘একটি ভিন্নরকম অনুভূতি কাজ করছে। ছবিটির এমন অসাধারণ সফলতার জন্য আমি খুব আনন্দিত। ’

যোগ করে তিনি আরও বলেন, ‘নিজের উপর আমার পূর্ণ আস্থা হয়েছে, আর এটিই আমার অভিনেতা হওয়ার কারণ। তারকাদের মতো আমি চিন্তা করি না। কিন্তু আমি সব সময় নিজের পথ নিজেই তৈরি করতে চেয়েছি। ছোট ছোট পদেক্ষপ ফেলতে চেয়েছি। তবে ‘সোনু কে টিটু কি সুইটি’ আমার ক্যারিয়ারে মূল পরিবর্তন ঘটালো। আমি সত্যি অনেক খুশি। ”  

গত ২৩ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘সোনু কে টিটু কি সুইটি’।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, মার্চ ০৪, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।