ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

অস্কার মঞ্চে শশী কাপুর ও শ্রীদেবীকে শ্রদ্ধা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১০ ঘণ্টা, মার্চ ৫, ২০১৮
অস্কার মঞ্চে শশী কাপুর ও শ্রীদেবীকে শ্রদ্ধা শশী কাপুর ও শ্রীদেবী

৯০তম অস্কার অনুষ্ঠানে শ্রদ্ধা জানানো হলো বলিউডের প্রয়াত অভিনেতা শশী কাপুর ও সদ্যপ্রয়াত অভিনেত্রী শ্রীদেবীকে। অস্কার মঞ্চে ‘ইন মেমোরিয়াম’ সেগমেন্টে শশী কাপুর ও শ্রীদেবীকে স্মরণ করা হয়। এজন্য গর্বিত সারা ভারতবাসী।

শশী কাপুর ও শ্রীদেবীর স্থিরচিত্র দেখানোর মুহূর্তটির স্ক্রিনশর্ট নিয়ে টুইটারে শেয়ার করেছেন বলিউড তারকারা। এর ক্যাপশনে অভিনেতা অর্জুন রামপাল লিখেছেন, ‘অস্কার সম্মান জানালো তাদের।

সত্যি আমরা দুটি প্রকৃত নক্ষত্রকে হারিয়ে ফেলেছি। ’

বিদ্যা বালান লিখেছেন, ‘আমাদের ভালোবাসার শ্রীদেবীকে সম্মান জানালো অস্কার। ’ আরেক অভিনেত্রী সোফিয়া চৌধুরী লিখেছেন, ‘শশী কাপুর ও শ্রীদেবীকে সম্মাননা দেওয়ার জন্য অস্কার কর্তৃপক্ষকে ধন্যবাদ। ’

যুক্তরাষ্ট্রে লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে সোমবার (৫ মার্চ) সকালে অনুষ্ঠিত হয় জাঁকজমকপূর্ণ অস্কার অনুষ্ঠান। এ আয়োজন উপস্থাপনা করেন জিমি কিমেল।

গত ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ে হোটেলের বাথটাবে ডুবে ৫৪ বছর বয়সে শ্রীদেবীর মৃত্যু হয়। পরে ২৮ ফেব্রুয়ারি পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় দক্ষিণ মুম্বাইয়ের ভিলে পার্লে শ্মশানে সম্পন্ন হয়েছে তার শেষকৃত্য।

এর আগে ২০১৭ সালের ৪ ডিসেম্বর না ফেরার দেশে চলে যান বলিউডের কিংবদন্তি অভিনেতা শশী কাপুর।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, মার্চ ০৫, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।