ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩০ ঘণ্টা, মার্চ ৯, ২০১৮
বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এমনকি বিশ্বের ১০০ শক্তিশালী নারীদের মধ্যে তিনি একজন। সবশেষ ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে দেখা গেছে তাকে। এরপর আর কোনো বলিউড ছবিতে অভিনয় করেননি তিনি।

একই বছর আমেরিকান টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’তে অভিনয়ের মধ্য দিয়ে হলিউডে পাড়ি জমান প্রিয়াঙ্কা। পরে হলিউড ছবি ‘বেওয়াচ’-এ অভিনয় করে দর্শকের মন কেড়ে নেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

বর্তমানে ‘কোয়ান্টিকো’র তৃতীয় মৌসুমের কাজ নিয়ে ব্যস্ত পিসি।

এসব পুরাতন খবর, নতুন খবর হলো- বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি তারই আভাস দিলেন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী।  

বৃহস্পতিবার (০৮ মার্চ) লাইভ চ্যাটে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও রণবীর সিং। যেখানে রণবীরকে তার আসন্ন ছবি ‘গুল্লি বয়’-এর জন্য শুভকামনা জানান পিসি। আর সেসময়ই রণবীর প্রিয়াঙ্কাকে বলেন, তুমি ভারতে ফিরে কেনো আরও হিন্দি ছবিতে অভিনয় করছো না? জবাবে ‘বেওয়াচ’খ্যাত এই তারকা জানান, ‘এটি ইতিমধ্যে ঘটে গেছে। ’

প্রিয়াঙ্কার এই উত্তরে অনেকেই মনে করছেন তিনি হয়তো এরই মধ্যে বলিউড ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

শোনা যাচ্ছে- কয়েকজন নির্মাতার সঙ্গেও আলোচনা করেছেন প্রিয়াঙ্কা। যাদের মধ্যে রয়েছেন পরিচালক রাকেশ ওম প্রকাশ মেহরা ও সঞ্জয়লীলা বানসালিও। এমনকি নভোচারী রাকেশ শর্মার জীবনী নিয়ে নির্মিত ‘স্যালুট’ ছবিতে তিনি অভিনয় করবেন বলেও জানা গেছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউড ছবিতে অভিনয় প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেছিলেন, “দুই-তিনটি ছবির চিত্রনাট্য আমার কাছে রয়েছে। এখন শুধু অপেক্ষা আনুষ্ঠানিক ঘোষণার। এছাড়া রাকেশ শর্মার ‘স্যালুট’ ছবিতেও অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে আমাকে। আশা করছি ২০১৯-এর মধ্যে কাজ শুরু হবে। এর বেশি আর কিছুই জানি না। ”

২০০৩ সালে ‘দ্য হিরো: লাভ স্টোরি অব অ্যা স্পাই’ ছবির মধ্য দিয়ে বলিউড অভিষেক হয় প্রিয়াঙ্কার। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক ব্যবসায় সফল ছবি ভক্তদের উপহার দিয়েছেন তিনি। এর মধ্যে উল্লেখযোগ্য- ‘দোস্তানা’, ‘ফ্যাশন’, ‘ডন’, ‘সাত খুন মাফ’, ‘গঙ্গাজল’, ‘গুন্ডে’, ‘মেরি কম’, ‘বারফি’।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।