ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

জ্বর নিয়েই পানিতে শুটিং করেছিলেন শ্রীদেবী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, মার্চ ৯, ২০১৮
জ্বর নিয়েই পানিতে শুটিং করেছিলেন শ্রীদেবী শ্রীদেবী (ছবি: সংগৃহীত)

বলিউডের সদ্যপ্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ৪৯ বছরের ক্যারিয়ারে অভিনয় করেছেন ৩০০টির বেশি ছবিতে। শুধু হিন্দি নয়; তামিল, তেলেগু, কান্নাড়া ও মালয়ালাম ছবিতেও অভিনয় করেছেন তিনি। যার সুবাদে কোটি ভক্তের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি।

যে কাজ দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন পর্দার 'চাঁদনি', সেই অভিনয়ের জন্য  আন্তরিকতার কমতি ছিল না তার। সম্প্রতি এক অনুষ্ঠানে সেই কথা জানালেন প্রযোজক-পরিচালক মহেশ ভাট।

স্টার প্লাস চ্যানেলের রিয়েলিটি শো “ইন্ডিয়া’স নেক্সট সুপারস্টার”-এ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন তিনি। সেখানেই গুণী এই নির্মাতা জানান, জ্বর নিয়েই কয়েক ঘণ্টা পানিতে শ্যুটিং করেছিলেন শ্রীদেবী।

অভিনেত্রী আলিয়া ভাটের বাবা মহেশ ভাট বলেছেন, ‘‘আমার গুমরাহ ছবির একটি দৃশ্যের জন্য শ্রীদেবীকে পানিতে শুটিং করতে হতো। তখন জানতে পারলাম তিনি ভীষণ জ্বরে ভুগছেন। পরে সিদ্ধান্ত নিলাম শুটিং পিছিয়ে দেওয়ার। ”

যোগ করে মহেশ ভাট আরও বললেন, “শারীরিক অবস্থার খোঁজ নিতে তার ঘরে গিয়েছিলাম। দেখলাম তিনি খুব অসুস্থ। তাকে জানালাম আমরা শুটিং পিছিয়ে দিতে চাই। তিনি সুস্থ হলেই কাজটা করবো। কিন্তু তিনি আমাকে অবাক করে দিয়ে বললেন, শুটিং পেছানোর দরকার নেই। পরে জ্বর নিয়েই চার ঘণ্টার পানিতে ভিজে অভিনয় করেছেন। মুখ থেকে একটি শব্দও বের করেননি। ”    

গত ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ে ৫৪ বছর বয়সে মারা যান শ্রীদেবী। ময়নাতদন্তে জানা যায়, হোটেলের বাথটাবে ডুবে মৃত্যু হয়েছে তার। ননদের ছেলে মোহিত মারওয়ার বিয়েতে অংশ নিতে দুবাই গিয়েছিলেন তিনি।

পরে ২৮ ফেব্রুয়ারি পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় দক্ষিণ মুম্বাইয়ের ভিলে পার্লে শ্মশানে শ্রীদেবীর শেষকৃত্য সম্পন্ন হয়। এরপর তার দেহভস্ম রমেশ্বরমে ভাসিয়ে দেন বনি কাপুর ও তাদের দুই মেয়ে জানভি ও খুশি।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।