ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

‘ডন থ্রি’: শাহরুখের সঙ্গে নতুন নায়িকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, মার্চ ৯, ২০১৮
‘ডন থ্রি’: শাহরুখের সঙ্গে নতুন নায়িকা ‘ডন-থ্রি’ ছবির পোস্টার

‘ডন কো পাকাড়না মুশকিল হি নাহি, না মুমকিন হ্যায়।’ রূপালি পর্দায় আরও একবার শোনা যাবে এই সংলাপ। অর্থাৎ ‘ডন’, ‘ডন টু’-র পর এবার খুব শিগগিরই তৈরি করা হবে ‘ডন-থ্রি’। আর মূল চরিত্রে অবশ্যই পাওয়া যাবে শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়াকে। কিছুদিন আগে এমনটাই জানিয়েছিলেন ছবির নির্মাতারা।

এখন শোনা যাচ্ছে- প্রিয়াঙ্কা নয়, এবারের কিস্তিতে জংলি বিল্লি চরিত্রে পাওয়া যাবে নতুন কোনো অভিনেত্রীকে। এমনটাই জানিয়েছেন বাণিজ্য গবেষক রমেশ বালা।

বুধবার (০৬ মার্চ) টুইটারে ‘ডন থ্রি’ ছবির প্রথম পোস্টার শেয়ার করে তিনি লিখেছেন, “২০১৯ সালে শুরু হবে ‘ডন থ্রি’র শুটিং। দুবাই ও আবুধাবিতে চলবে এর দৃশ্যায়ন। কোনো নতুন মুখ অভিনয় করবেন প্রধান নারী চরিত্রে। ”

আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবির শুটিং করছেন শাহরুখ খান। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ।

সবশেষ ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘জাব হ্যারি মেট সেজাল’ ছবিতে দেখা গেছে শাহরুখকে। এতে তার বিপরীতে ছিলেন আনুশকা শর্মা। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।