ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

আসছে এন্ডিং ফেইসের 'ইএফ'

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
আসছে এন্ডিং ফেইসের 'ইএফ' ব্যান্ড দল এন্ডিং ফেইস

আসছে ব্যান্ড দল এন্ডিং ফেইসের (ইএফ) দ্বিতীয় অ্যালবাম। ব্যান্ডটির নামেই অ্যালবামটির নামকরণ করা হয়েছে ‘ইএফ’। আগামী ২৩ মার্চ একটি কনসার্টের মাধ্যমে অ্যালবামটি বাজারে ছাড়া হবে।

রাজধানীর রাশিয়ান কালচারাল সেন্টার (আরসিসি)-এ আয়োজিত কনসার্টটিতে উপস্থিত হবেন দেশের খ্যাতনামা ব্যান্ডশিল্পীরা। এছাড়াও এতে নামকরা বেশকয়েকটি ব্যান্ডদল অংশ নেবেন।

‘ইএফ’ কর্ণধার ও লিড গিটারিস্ট তন্ময় রহমান বলেন, প্রত্যেকটি ব্যান্ডের দল সবসময় স্বপ্ন দেখে নিজেদের আলাদা একটি পরিচয় তৈরি করতে। আমরা আশা করছি এই অ্যালবামটি আমাদের সে স্বপ্ন পূরণ করবে।

‘ইএফ’ অ্যালবামে থাকছে মোট ৮টি গান। যার মধ্যে ৬টি গান বাংলা ভাষার আর অন্য ২টি ইংরেজি। এবারই প্রথম ইএফ ১টি মৌলিক ইংরেজি গান করেছে।

'ইএফ'র পূর্ণ রূপ এন্ডিং ফেইস। হেভি মেটাল ব্যান্ড দলটি ২০১১ সালের মে মাসে যাত্রা শুরু করে। শুরু থেকে কিছু মিক্সড অ্যালবামে কাজ করলেও ২০১৬ সালে ব্যান্ডটি তাদের প্রথম অ্যালবাম ‘মুখোশ’ প্রকাশ করে প্রশংসিত হয়।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।