ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

জয়ের ‘পাপ কাহিনি’তে ইমন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
জয়ের ‘পাপ কাহিনি’তে ইমন শাহরিয়ার নাজিম জয় ও মামনুন হাসান ইমন

অভিনেতা শাহরিয়ার নাজিম জয় নির্মাণ করতে যাচ্ছেন তার তৃতীয় ছবি ‘পাপ কাহিনি’। সম্প্রতি ছবিটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেত্রী সোহানা সাবা ও তমা মির্জা।

শুক্রবার (১৬ মার্চ) এতে নায়কের ভূমিকায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন। তিনি নিজেই বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার (১৭ মার্চ) বিকেলে ইমন বলেন, ‘আমার ক্যারিয়ারের শুরুর দিকে জয় ভাইয়ের সঙ্গে ছোট পর্দায় অভিনয় করেছিলাম। তবে এবারই প্রথম তার পরিচলনায় কাজ করতে যাচ্ছি। আশা করছি দারুণ একটি অভিজ্ঞতা আমার জন্য অপেক্ষা করছে। ’

ছবিতে তার চরিত্র সম্পর্কে ‘লাল টিপ’খ্যাত এই তারকা বলেন, “চলচ্চিত্র পাড়ার মানুষদের গল্প নিয়ে নির্মিত হবে ‘পাপ কাহিনি’। ছবিতেও আমাকে নায়ক চরিত্রে পাওয়া যাবে। ”

জয় বেশ কিছু টিভি অনুষ্ঠান উপস্থাপনা করে আলোচিত হয়েছেন। ‘পাপ কাহিনি’ ছবিটি পরিচালনার পাশাপাশি তিনি নিজেও অভিনয় করছেন। আগামী ২৮ এপ্রিল ছবিটির শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।