ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

‘সুপার ড্যান্সার চ্যাপ্টার টু’র বিজয়ী বিশাল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
‘সুপার ড্যান্সার চ্যাপ্টার টু’র বিজয়ী বিশাল অনুরাগ বসু, শিল্পা শেঠি, ভেইভাব ও গীতা কাপুরের সঙ্গে বিশাল শর্মা

সনি এন্টারটেইনমেন্ট চ্যানেলে প্রচারিত নাচের প্রতিযোগীতামূলক অনুষ্ঠান ‘সুপার ড্যান্সার’-এর দ্বিতীয় মৌসুম ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার টু’র বিজয়ী হয়েছে আসামের বিশাল শর্মা।

১২ বছর বয়সী বিশাল চূড়ান্ত লড়াইয়ে অন্য তিন প্রতিযোগী হৃতিক দিওয়াকর, ভেইসনাভি প্রজাপ্রতি ও আকাশ থাপাকে হটিয়ে বিজয়ী হয়েছে। পুরস্কার হিসেবে পেয়েছে ১৫ লাখ রুপি।

সেই সঙ্গে তাকে ও তার মাকে দেওয়া হয়েছে হীরার গহনা। বিশালের প্রশিক্ষক ভেইভাব সুপার গুরু হিসেবে ৫ লাখ রুপি জিতে নেন।

প্রশিক্ষক ভেইভাবের সঙ্গে বিশাল শর্মাশিরোপা জেতার আনন্দে বিশাল বলে, “আমার জীবনের সেরা মুহূর্ত এটি। ‘সুপার ড্যান্সার’-এর খেতাব পেয়ে আমি সত্যি আনন্দিত। শুধু ‘সুপার ড্যান্সার’ নয়, সনি এন্টারটেইনমেন্ট চ্যানেলকে ধন্যবাদ জানাতে চাই। সেই সঙ্গে তাদের ধন্যবাদ জানাতে চাই যারা এতোদিন পর্যন্ত আমাকে সমর্থন করে আসছিলো এবং আমার জন্য ভোট দিয়েছেন। ’

ফাইনালের অপর তিন প্রতিযোগী হৃতিক দিওয়াকর, ভেইসনাভি প্রজাপ্রতি ও আকাশ থাপা এক লাখ রুপি পুরস্কার পান। অনুষ্ঠানে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রা, পরিচালক অনুরাগ বসু ও নৃত্যপরিচালক গীতা কাপুর।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।