ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

দীপিকাকে ফিরিয়ে দিলেন বিরাট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫২ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
দীপিকাকে ফিরিয়ে দিলেন বিরাট দীপিকা পাড়ুকোন ও বিরাট কোহলি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এমনকি সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের তালিকায় প্রথম সারিতে রয়েছে তার নাম।

শুধু হিন্দি নয়, হলিউড ছবিতেও কাজ করেছেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা। আর সেই দীপিকার সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিলেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি।

সম্প্রতি এমনই তথ্য প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।

প্রকাশিত ওই প্রতিবেদনে জানা যায়, ক্রিকেট দল রয়েল চ্যালেঞ্জার বেঙ্গালুরু (আরসিবি) সঙ্গে একটি বিজ্ঞাপনী চুক্তি করতে চেয়েছিলো ভ্রমণ সংস্থা গোআইবিবো.কম। কিন্তু ওই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর দীপিকা পাড়ুকোন হওয়ায় তার সঙ্গে শ্যুটিং করতে অসম্মতি জানান বিরাট। যার ফলে প্রায় ১১ কোটি রুপি হারাতে হচ্ছে আরসিবিকে।

ওই প্রতিবেদনে আরও জানানো হয়, বিরাটের সঙ্গে আরসিবির চুক্তিপত্রে অন্যতম শর্ত ছিলো তিনি কোনও অভিনেত্রীর সঙ্গে রূপালি পর্দা ভাগ করে নিতে পারবেন না। আর এতেই ঘটে বিপত্তি! এ বিষয়ে আরসিবির তরফ থেকে কোনো উত্তর না পেয়ে পিছিয়ে পড়ে ভ্রমণ সংস্থাটিও।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।