ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

এফডিসিতে ‘মিস্টার বাংলাদেশ’র ট্রেলার প্রকাশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
এফডিসিতে ‘মিস্টার বাংলাদেশ’র ট্রেলার প্রকাশ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জঙ্গি ও সন্ত্রাস বিরোধী গল্প নিয়ে নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘মিস্টার বাংলাদেশ’। আবু আকতারুল ইমান পরিচালিত ছবিটির ট্রেলার মুক্তি উপলক্ষে রোববার (২৫ মার্চ) রাতে বাংলাদেশ ফিল্ম ডেভেলপমেন্ট কর্পোরেশনে (বিএফডিসি)’র জহির রায়হান কালার ল্যাবের ভিআইপি প্রজেকশন হলে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর। বিশেষ অতিথি ছিলেন বিএফডিসির এমডি আমির হোসেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ‘মিস্টার বাংলাদেশ’ ছবির পরিচালক আবু আকতারুল ইমান, নায়ক খিজির হায়াত খান, নায়িকা শানেরায় দেবী শানু, অভিনেতা টাইগার রবি, শামীম হাসান সরকার, শাহরিয়ার সজিব ও বিদেশি অভিনেত্রী মেরিয়ান।

অনুষ্ঠানে আসাদুজ্জামান নূর বলেন, ‘চলচ্চিত্র সংস্কৃতির সবচেয়ে বড় একটি অংশ জুড়ে আছে। এই মাধ্যম দিয়ে মানুষের কাছে যত দ্রুত তথ্য পৌঁছানো যায়, তা অন্য কোনো মাধ্যমে সম্ভব নয়। ‘মিস্টার বাংলাদেশ’ জঙ্গি বিরোধী একটি ছবি। আমার বিশ্বাস এই ছবি দিয়ে সবাই একটি ভালো মেসেজ পাবে। আমি ছবিটি সফলতা কামনা করছি’। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমচলচ্চিত্র পরিচালক খিজির হায়াত খান এই ছবিতে অভিনেতা হিসেবে উপস্থিত হচ্ছেন। ‘মিস্টার বাংলাদেশ’ ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন ‘জাগো’খ্যাত এই পরিচালক।

তিনি বলেন, ‘হলি আর্টিজানের ঘটনায় আমি আমার কাছের একজন বন্ধুকে হারিয়েছি। এছাড়া আমার কয়েকজন পরিচিত মানুষ আজ বিপথগামী। তাই দায়বদ্ধতার জায়গা থেকে জঙ্গিবাদ বিরোধী এই ছবিটিতে কাজ করেছি। ‘মিস্টার বাংলাদেশ’ জঙ্গিবাদের বিরুদ্ধে আমাদের প্রতিবাদ’।

অনুষ্ঠানে ছবিটির ট্রেলারটি প্রদর্শিত হয়। এছাড়া সোমবার (২৬ মার্চ) স্বাধীনতা দিবসে সোশ্যাল মিডিয়ায় সবার জন্য ট্রেলারটি মুক্তি পাবে। এতে দেখা যায়, দেশের পতাকা নিয়ে জঙ্গিবাদ নির্মূলে নেমেছেন মিস্টার বাংলাদেশ। প্রেম, ভালোবাসা, পরিবারের গল্প, গান ও ফাইট সবই ভেসে উঠে এই তিন মিনিটের ঝলকে।

গত বছরের শেষের দিকে ছবিটির শ্যুটিং শুরু হয়ে ফেব্রুয়ারিতে ‘মিস্টার বাংলাদেশ’র ক্যামেরা বন্ধ হয়। ঢাকা, কক্সবাজারসহ একাধিক লোকেশনে ফেব্রুয়ারির শুরুর দিকে সিনেমাটির দৃশ্যায়ন হয়েছে। বর্তমানে ছবিটি রয়েছে সম্পাদনার টেবিলে।

এর কাহিনী ও চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন খিজির হায়াত খান ও হাসনাত পিয়াস। কেএইচকে প্রোডাকশনের ব্যানারে চলতি বছরের জুলাইতে ছবিটি মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ০১০০ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৮
জেআইএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।