ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

স্মার্ট পাতি মাস্তান নিশো

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
স্মার্ট পাতি মাস্তান নিশো ছবি:রাজীন চৌধুরী-বাংলানিউজ

রাস্তা ঘাটে, মাঠে ময়দানে মারামারি করাই আব্দুল্লাহর কাজ। এলাকায় আধিপত্য দেখানোর জন্য কয়েকজন পাইটু নিয়ে সবসময় হইচই করে বেরায় আব্দুল্লাহ। যা তার বয়স এবং চেহারার সঙ্গে একেবারেই বেমানান। কিন্তু কে বোঝাবে তাকে?

একদিন না জেনেই আব্দুল্লাহ তার হবু প্রেমিকা আদর এর ভাইকে মারধর করে। আদর জানতে চায়, কেনো মারা হলো তার ভাই ফারহানকে? কিন্তু কোনো জবাব না দিয়ে আদরের দিকে অবাক দৃষ্টিতে চেয়ে থাকে আব্দুল্লাহ।

ঘাড় তেরামি করা ছেলেটি আদরের কথায় ফারহানের কাছে মাফ চায়, যা ছিলো কল্পনাতিত। আব্দুল্লার মাফ চাওয়াতে আদরের মনের ভেতর একটু সুখের বাতাস দেখা যায়। আব্দুল্লাহ নিজেও জানতো না, এই থেকে তার ভালো ছেলে হওয়া শুরু।

ছবি:রাজীন চৌধুরী-বাংলানিউজএমনই এক গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে ‘কিছু বলতে চাই’। নাটকটি পরিচালনা করেছেন মাবরুর রশিদ বান্নাহ। ফাহাদ আল মুক্তাদিরের গল্পে নির্মিত এর সংলাপ, কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন বান্নাহ নিজেই। কাওলা ও বিভিন্ন স্থানে নাটকটির শু্যটিং হয়েছে।

‘কিছু বলতে চাই’তে আব্দুল্লাহ চরিত্রে অভিনয় করছেন আফরান নিশো এবং আদর চরিত্রে দেখা যাবে সাফা কবিরকে। তাদের পাশাপাশি আরও রয়েছেন সিয়াম নাসির, ফারহানসহ প্রমুখ।  

নাটকটি প্রসঙ্গে সাফা বলেন, ‘বরাবরই আমি বান্নাহ ভাইয়ের কাজ করি। তবে এই গল্পটি অসাধারণ। সহশিল্পী হিসেবে তো নিশো ভাই অনবদ্য। আশা করি ভালো একটি কাজ হবে। ’

ছবি:রাজীন চৌধুরী-বাংলানিউজঅন্যদিকে নিশো বলেন, ‘আমি এলাকার একজন স্মার্ট বড়ভাই এর চরিত্রে অভিনয় করেছি। সাফা চমৎকার একজন অভিনেত্রী, সেই সঙ্গে বান্নাহ নির্মাতা হিসেবে অসাধারণ! ভালো একটি নাটক হবে বলে আশা করছি। ’

নির্মাতা সূত্রে জানা গেছে- পহেলা বৈশাখে অনলাইনে প্রকাশ করা হবে ‘কিছু বলতে চাই’ নাটকটি।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
আরসি/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।