ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

অমিতাভের জন্য ইরফানের ছবির বিশেষ প্রদর্শনী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৮
অমিতাভের জন্য ইরফানের ছবির বিশেষ প্রদর্শনী অমিতাভ বচ্চন ও ইরফান খান

ছবি মুক্তির তারিখ ঘনিয়ে এলে নির্মাতারা কাছের বন্ধু ও ইন্ডাস্ট্রির মানুষদের নিয়ে বিশেষ প্রদর্শনীর আয়োজন করেন। বলিউডে এমন রীতি বহু বছর ধরেই চলছে।

ইরফান খানের নতুন ছবি ‘ব্ল্যাকমেইল’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ৬ এপ্রিল। ছবিটি মুক্তি উপলক্ষেও নির্মাতারা বিশেষ প্রদর্শনীর আয়োজন করছেন।

তবে সে প্রদর্শনটি করা হচ্ছে বলিউড ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চনের জন্য। সম্প্রতি এমনই প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় একটি জাতীয় দৈনিক পত্রিকা।

‘পিকু’ ছবিতে ইরফান খান ও অমিতাভ বচ্চন একসঙ্গে অভিনয় করেছিলেন। সে থেকেই কিংবদন্তি এই অভিনেতার সঙ্গে ইরফানের বেশ ভালো সম্পর্ক গড়ে ওঠে। আর তাই ইরফানের পক্ষ থেকে নির্মাতা অভিনয় দেও এবং ভূষণ কুমার বিগ বি’র জন্য ছবিটির বিশেষ প্রদর্শনীর আয়োজন করেছেন।

ইরফান খান বর্তমানে চিকিৎসার জন্য লন্ডনে অবস্থান করছেন। তিনি নিউরোন্ডোক্রেইন টিউমারে ভুগছেন। চিকিৎসার জন্য বিদেশ ভ্রমণের বিষয়টি ইরফান নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের জানিয়েছেন।

সম্প্রতি ‘ব্ল্যাকমেইল’ ছবির ট্রেলার প্রকাশ পেয়েছে। এতে ইরফান খান ছাড়া আরও অভিনয় করেছেন কীর্তি কুলহারি, দিব্য দত্ত, অরুণোদয় সিং, উর্মিলা মাতন্ডকর প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।