ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

৪ মাস নিখোঁজ থাকার পর জনসম্মুখে এলেন কমেডিয়ান সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৮
৪ মাস নিখোঁজ থাকার পর জনসম্মুখে এলেন কমেডিয়ান সিদ্ধার্থ সিদ্ধার্থ সাগর

“আপনারা সকলেই সিদ্ধার্থ সাগরকে ‘সেলফি মাসি’ ওরফে ‘নাসির’ হিসেবে চেনেন। গত চার মাস ধরে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। কেউ জানে না তিনি কোথায়। আমার খুব ভালো বন্ধু সিদ্ধার্থ। তাকে খুঁজতে আমাকে সাহায্য করুন। এই মেসেজটি যতোসম্ভব বাকিদের মধ্যে ছড়িয়ে দিন।”

বৃহস্পতিবার (৩০ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দুটি ছবি শেয়ার এমনটাই লিখেছেন ভারতের জনপ্রিয় কমেডিয়ান সিদ্ধার্থ সাগরের বন্ধু সোমি সাক্সেনা। এরপরই সিদ্ধার্থের নিখোঁজ হওয়ার খবরটি সকলের নজরে আসে।

ফেসবুকে সোমি সাক্সেনার ম্যাসেজ শেয়ারের পর জনসম্মুখে এসেছেন সিদ্ধার্থ। শুক্রবার (৩০ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও বার্তা শেয়ার করেছেন জনপ্রিয় এই কমেডিয়ান। তিনি জানান, ‘আমার কাছে সংবাদমাধ্যম থেকে অনেক ফোন আসছে, সবাই আমার ব্যাপারে চিন্তিত দেখে মনে হলো, সামনে এসে আপনাদের সঙ্গে একটু কথা বলা উচিত। তাই এই ভিডিওটি পোস্ট করা। ’

সিদ্ধার্থ আরও জানান, ‘পারিবারিক সমস্যার কারণে কিছুদিন ক্যামেরা থেকে দূরে ছিলাম, এ সময়টি প্রচণ্ড মানসিক সঙ্কটের মধ্যে কাটিয়েছি। এক-দুই দিনের মধ্যে মিডিয়ার সামনে এসে সবকিছু বিস্তারিত বলবো। ’

সিদ্ধার্থকে শেষ ২০১৭ সালের ২৭ নভেম্বর দেখা গেছে। সম্প্রতি তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

** ইনস্টাগ্রামে সিদ্ধার্থ সাগরের শেয়ার করা ভিডিও

বাংলাদেশ সময়: ০৩০০ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।